প্রতারণার অভিযোগে কাঠগড়ায় নুসরত, ইডি-র কাছে অভিযোগ দায়ের

প্রতারণার অভিযোগ উঠল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) বিরুদ্ধে। ফ্ল্যাট দেওয়ার নাম করে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই নিয়ে ইডির কাছে অভিযোগ জমা দিয়েছেন বেশ কয়েকজন প্রবীণ নাগরিক। সোমবার, ইডির দফতরে হাজির হয়ে নুসরত জাহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের কেন তাঁরা।

অভিযোগ, গড়িয়াহাট রোডে মেসার্স ৭ সেন্স ইনফাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থাকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে দিয়েছিলেন এই ৪২৯ জন। সংস্থার তরফে মোট ২৪ কোটি টাকা তোলা হয়েছিল। সেই সংস্থায় নুসরতের পাশাপাশি রাকেশ সিং ও তাঁর স্ত্রীর নামও ডিরেক্টর হিসেবে রয়েছে। ২০১৪ সালে নুসরত জাহানের ওই সংস্থা ৩ বিএইচকে ফ্ল্যাটের অগ্রিম বাবদ ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে ৪২৯ জনের কাছ থেকে নিয়েছিল বলে অভিযোগ। সেই সময় ওই সংস্থা প্রতিশ্রুতি দেয়, রাজারহাট হিডকোর (Hidco) কাছে ৫০০ কাঠা জমি কিনে সেখানে ফ্ল্যাট করে দেওয়া হবে। ৩ বছরের মধ্যেই ফ্ল্যাটগুলি হস্তান্তর করা হবে।

সোমবার সন্ধেয় ED-র দফতরে হাজির হন বেশ কয়েকজন প্রবীণ নাগরিক। তাঁদের অভিযোগ, ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে দেওয়ার পরেও প্রায় ৯ বছর পার, আজও ফ্ল্যাট পাননি কেউই। অভিযোগ, যে টাকা ওই কোম্পানির অ্যাকাউন্টে গিয়েছিল, তার থেকেই নুসরত-সহ ওই কোম্পানির ডিরেক্টররা ব্যক্তিগত নামে ফ্ল্যাট কেনেন। ইডি-র কাছে অভিযোগের সুরহা না মিললে আগামী দিনে পথে নেমে প্রতিবাদ জানাবেন তাঁরা। এদিকে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে অভিযোগ জমা পড়ায় এবিষয়ে কোনও ডিরেক্টরের তরফ থেকেই কোনও মন্তব্য করা হয়নি।

 

 

 

 

 

Previous articleফেসবুক দেখে হাসপাতালে ছুটলেন তৃণমূল বিধায়ক, রক্ত দিয়ে প্রাণ বাঁচালেন মুমুর্ষ রোগীর
Next articleতৃণমূল প্রার্থীদের বিরুদ্ধে অভিযোগ শুভেন্দুর, পাল্টা চোর-চিটিংবাজ কটাক্ষ কুণালের