ম‍্যাচ হেরে ব‍্যাটিং ব‍্যর্থতাকেই কাঠগড়ায় তুললেন হার্দিক

প্রথমে ব‍্যাট করে ১৫২ রান করে ভারত। ব‍্যাট করতে নেমে ব‍্যর্থ ইশান কিষাণ, শুভমন গিল, সূর্যকুমার যাদবরা। এশিয়া কাপ, একদিনের বিশ্বকাপের আগে ব‍্যাটিং বিপর্যয় টিম ইন্ডিয়ার।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম‍্যাচেও হার ভারতের। রবিবার ক‍্যারিবিয়ানদের কাছে ২ উইকেটে হারে হার্দিক পান্ডিয়ার দল। প্রথমে ব‍্যাট করে ১৫২ রান করে ভারত। ব‍্যাট করতে নেমে ব‍্যর্থ ইশান কিষাণ, শুভমন গিল, সূর্যকুমার যাদবরা। এশিয়া কাপ, একদিনের বিশ্বকাপের আগে ব‍্যাটিং বিপর্যয় টিম ইন্ডিয়ার। ম‍্যাচ শেষে একই কথা শোনা গেল অধিনায়ক হার্দিক পান্ডিয়ার গলায়। ম‍্যাচ হারের কারণ হিসাবে ব‍্যাটিং ব‍্যর্থতাকে কাঠগড়ায় তুললেন তিনি।

ম‍্যাচ শেষে হার্দিক বলেন,” ব্যাটিং পারফরম্যান্স মোটেও ভালো নয় আমাদের। আমাদের ব্যাটিং পারফরম্যান্স বলার মতো খুব একটা ভালো ছিল না। আমাদের উইকেট তাড়াতাড়ি পড়ে যাচ্ছিল। আজকের পিচটা ধীর গতির ছিল। ১৬০ এর বেশি রান তুলার মত আমরা ব্যাট করতে পারিনি। পুরান যে হবে ব্যাট করেছে তা অসাধারণ। স্পিনারদের বল করতে নিয়ে আসার জন্য ওই রকম ব্যাটিং অনেকটা কঠিন করে তোলে। ও যেভাবে উইকেটের দুই প্রান্তে ব্যাট করেছে তা সত্যিই অসাধারণ।”

এরপর হার্দিক আরও বলেন,” আমাদের লোয়ার ব্যাটিং পজিশন থেকে কিভাবে রান আসে তা বার করতে হবে। ওই জায়গায় শক্তিশালী ব্যাটার দরকার ‌। ব্যাটারদের আরও বেশি করে দায়িত্ব নিতে হবে। আজকে তিলক যেটা করেছে ঠিক সেই রকম ভাবেই করতে হবে প্রত্যেককে। চার নম্বর পজিশনে আমরা ডানহাতি বাঁ-হাতি কাম্বিনেশন পাচ্ছি। তরুণরা আত্মবিশ্বাস এবং নির্ভয়ের সঙ্গে এগিয়ে আসছে।”

আরও পড়ুন:আবেদনে সাড়া, মঙ্গলবার স্টিমাচের সঙ্গে বৈঠক আইএসএল-এর ক্লাব গুলির

 

 

Previous articleলম্বায় ১০ ফুট, অযোধ্যার রাম মন্দিরের জন্য ৪০০ কেজির তালা!
Next articleআচমকা বিকল রোলারকোস্টার! ২০০ ফুট উঁচু থেকে চিৎকার আতঙ্কিত পর্যটকদের