ময়দানে ন্য.ক্কারজনক ঘটনা! ব.র্ণ বৈষ.ম্যের নিকৃষ্ট উদাহরণ, প্রতিপক্ষকে পি.ষলেন ইংল‍্যান্ডের ফুটবলার

সোমবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড ও নাইজেরিয়া।  নির্ধারিত সময় পযর্ন্ত গোলশূন‍্য থাকে ম‍্যাচের ফলাফল।

চলছে মহিলা ফুটবল বিশ্বকাপ। ইতিমধ্যেই নজর কেড়েছে এই হাইভোল্টেজ টুর্নামেন্ট। বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে গড়ে ওঠে সুসম্পর্ক। এর মাধ্যমে দেওয়া হয় সামাজিক বার্তাও। সেই বিশ্বকাপে ফুটবলে দেখা গেল ন্যক্কারজনক ঘটনা। খেলা চলাকালীন মাঠে পড়ে গিয়েছেন প্রতিপক্ষ এক ফুটবলার। তাঁকে উঠে দাঁড়াতে সাহায্য না করে পিষে দিচ্ছেন আরেক খেলোয়াড়। ঘটনাটি ঘটেছে গতকাল কোয়ার্টার ফাইনালে ইংল‍্যান্ড বনাম নাইজেরিয়া ম‍্যাচে। যা দেখে হতবাক গোটা বিশ্ব।

সোমবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড ও নাইজেরিয়া।  নির্ধারিত সময় পযর্ন্ত গোলশূন‍্য থাকে ম‍্যাচের ফলাফল। ম‍্যাচের ৮৭ মিনিটেই ঘটে সেই ঘটনা। খেলা চলাকালীনই মাঠে পড়ে যান নাইজেরীয় ফুটবলার মিশেল। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন ইংল্যান্ডের তারকা ফুটবলার লরেন। মাটিতে পড়ে থাকা মিশেলের পিঠে সটান উঠে দাঁড়িয়ে পড়েন তিনি। গোটা ঘটনায় হতবাক হয়ে যান রেফারি। হতবাক হয়ে যায় দুই দলের খেলোয়াড়রা। প্রথমে লরেনকে হলুদ কার্ড দেখানো হয়। তারপর গোটা ঘটনা খতিয়ে দেখে লাল কার্ড দেখান তিনি। মাঠ ছেড়ে বেরিয়ে যান লরেন।

প্রসঙ্গত, কোয়ার্টার ফাইনালে এই ম‍্যাচে টাইব্রেকারে জয় পায় ইংরেজরা। নাইজেরিয়াকে হারায় ৪-২ গোলে।

আরও পড়ুন:এশিয়ান কাপের আগে ধাক্কা, সুনীলদের ছাড়বে না ISL ক্লাবগুলি

 

 

Previous articleডে.ঙ্গি নিয়ে কলকাতা পুরসভার বিশেষ অ্যাডভাইসারি প্রকাশ!
Next articleঅর্মত্য সেনকে বিশ্বভারতীর উ.চ্ছেদের নোটিশে স্থগিতাদেশ আদালতের