সিধু মুসেওয়ালা খু.নে অভিযুক্তদের অ.স্ত্রপাচারকারীকে গ্রে.ফতার

পাঞ্জাবি সঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালা খুনের তদন্তে নয়া মোড়!এবার খুনে মূল অভিযুক্তকে অস্ত্রপাচার করার অভিযোগে আমেরিকার ক্যালিফর্নিয়া থেকে এক ব্যক্তিকে আটক করল পুলিশ।ধৃতের নাম ধর্মোঞ্জৎ সিংহ কাহলন। পাঞ্জাবের অমৃতসরের বাসিন্দা এই অস্ত্রপাচারকারী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, সিধু মুসেওয়ালা খুনে অভিযুক্ত লরেন্স এবং গোল্ডিকে একে ৪৭ রাইফেল-সহ বিভিন্ন আগ্নেয়াস্ত্র পাচার করতেন ধর্মোঞ্জৎ।

আরও পড়ুনঃসিধু মুসেওয়ালা খু*নে আজারবাইজান থেকে ধৃ*তকে ফেরানো হচ্ছে ভারতে

সিধু মুসেওয়ালা খুনের পর সমাজমাধ্যমের পাতায় তাঁর খুনের পরিকল্পনার কথা জানিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সিধুকে খুনের ঘটনায় অভিযুক্ত লরেন্সের সহযোগী গোল্ডি ব্রার। লরেন্সের নিকটাত্মীয় সচিন বিষ্ণোই জিজ্ঞাসাবাদ চলাকালীন কাউন্টার ইনটেলিজেন্স ইউনিটকে জানান, গ্যাংস্টার জগ্গু ভগবনপুরিয়াকে আগে থেকে চিনতেন সচিন। জগ্গুর মাধ্যমে লরেন্স এবং গোল্ডির সঙ্গে আলাপ হয় ধর্মোঞ্জতের। সচিনের দাবি, লরেন্স এবং গোল্ডিকে আগ্নেয়াস্ত্র পাচার করতেন ধর্মোঞ্জৎ। পুলিশ সূত্রে খবর, ধর্মোঞ্জতের নামে আগে থেকেই লুক আউট নোটিস জারি করা হয়েছে। এর আগেও নানা রকম অপরাধের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে তাঁর। ভারত ছেড়ে ধর্মোঞ্জিৎ পালিয়ে যান বলে জানায় পুলিশ। সম্প্রতি আমেরিকার ক্যালিফর্নিয়া থেকে তাঁকে আটক করা হয়েছে। তাঁকে ভারতে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, গত বছর ২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় কংগ্রেস নেতা তথা গায়ক সিধুকে গাড়ির ভিতর গুলি করে খুন করে কয়েক জন দুষ্কৃতী। গুলি চালানোর সময় সিধুর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর এক তুতো ভাই ও বন্ধু। দু’জনেই গুরুতর আহত হন। সিধুর দেহের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়, শরীরে ১৯টি বুলেট লেগেছিল তাঁর। গুলি লাগার ১৫ মিনিটের মধ্যে মৃত্যু হয় পঞ্জাবি এই গায়কের।

Previous articleখড়গ্রামে খু.নের ঘটনায় গ্রেফ.তার ৪, এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী
Next articleনির্বাচন কমিশনার নিয়োগের প্যানেলে প্রধান বিচারপতিকে রাখবেন না মোদি, বিল আনছে কেন্দ্র