প্রকাশ্যে ‘হুব্বা’র টিজার, নজর কাড়লেন মোশারফ করিম

নামভূমিকায় বাংলাদেশি অভিনেতা (Bangladesh actor) মোশারফ করিম(Mosharraf Karim)। শুক্রবার দুপুরে ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই নজর কেড়েছেন ওপার বাংলার অভিনেতা।

হুগলির বিখ্যাত ডন হুব্বা শ্যামলের গল্প নিয়ে এবার বড়পর্দায় সিনেমা তৈরি করছেন বিখ্যাত পরিচালক – নাট্যকার ব্রাত্য বসু। কিছুদিন আগেই অভিনেতাদের প্রথম লুক প্রকাশ্যে এসেছিল। খুন, জখম, ড্রাগ পাচার থেকে শুরু করে নব্বই দশকের শেষের দিকে হুগলির অপরাধ জগতের একচ্ছত্র ক্ষমতার অধিকারী ছিলেন এই শ্যামল। ২০১১ সালে শেষ হয় তাঁর অধ্যায়, বৈদ্যবাটির খালের জলে তাঁর দেহ ভেসে থাকতে দেখা যায়। তাঁর জীবনের নানা বর্ণময় দিককে এবার থ্রিলার কমেডি ঘরানায় দর্শকের সামনে হাজির করতে চলেছেন বিশিষ্ট নাট্যকার অভিনেতা পরিচালক ব্রাত্য বসু (Bratya Basu)। ছবির নাম ‘হুব্বা’। নামভূমিকায় বাংলাদেশি অভিনেতা (Bangladesh actor) মোশারফ করিম(Mosharraf Karim)। শুক্রবার দুপুরে ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই নজর কেড়েছেন ওপার বাংলার অভিনেতা।

গত মাসের শেষে চলচ্চিত্রের ফার্স্টলুক করা হয়েছিল। ১২ সেকেন্ডের ঝলকে মালা পরে পিস্তল হাতে হাজির হয়েছিলেন মোশারফ করিম। ৩৯ সেকেন্ডের টিজারে গ্যাংস্টার হুব্বা শ্যামলের চরিত্রে তিনি কখনও ভয়ানক গ্যাংস্টার রূপে পাড়ায় দাপিয়ে বেড়াচ্ছেন, কখনও আবার রাতের অন্ধকারে এক নারীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন। বিয়ের সাজে আবার এলোমেলো নাচতেও দেখা গেছে তাঁকে। টিজারে পরিস্কার যে, সিনেমাটিতে গ্যাংস্টার হুব্বা শ্যামলের অপরাধ ও ব্যক্তিজীবন দুটোই উঠে আসবে। প্রথমবার ভারতীয় সিনেমায় অভিনয় করতে চলেছেন ওপার বাংলার বিখ্যাত এই অভিনেতা। ব্রাত্য বসু সম্পর্কে তাঁর মুগ্ধতার কথা আগেই জানিয়েছেন। ‘হুব্বা’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন(Friends Communication)। প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় ছবি। কিন্তু কেন এমন বিষয়কে বেছে নিলেন? পরিচালক ব্রাত্য বসু জানান, এই ছবির মাধ্যমে পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

 

 

 

 

Previous articleরোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্টের মহান উদ্যোগ! আগামীতে একগুচ্ছ প্রকল্পের ঘোষণা
Next articleরয়েছে ‘ভাড়ার শিক্ষক’, যোগীরাজ্যে স্কুলে না গিয়েই মাইনে নেন BJP বিধায়কের স্ত্রী