আজ মরশুমের প্রথম ডার্বি, কোথায় কখন দেখবেন বড় ম‍্যাচ? রইল বিস্তারিত

এবারের ডার্বিতে বারেবারে টিকিট নিয়ে দলের সমর্থক শুধু নয়, কর্মকর্তাদের মধ্যেও অসন্তোষ সামনে এসেছে। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের মধ্যস্থতায়ও যে ক্ষোভ শান্ত হয়নি।

আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। তারপরেই কলকাতার বড় ম‍্যাচ। মরশুমের প্রথম ডার্বিতে মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়েন্ট ও ইস্টবেঙ্গল এফসি। মরশুমের প্রথম ডার্বি বলে কথা, মরশুমের প্রথম বড় ম‍্যাচ নিয়ে উন্মাদনা তুঙ্গে। এই ম‍্যাচের টিকিটের চাহিদাও যে তুঙ্গে তা বলার অপেক্ষা রাখে না।

এবারের ডার্বিতে বারেবারে টিকিট নিয়ে দলের সমর্থক শুধু নয়, কর্মকর্তাদের মধ্যেও অসন্তোষ সামনে এসেছে। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের মধ্যস্থতায়ও যে ক্ষোভ শান্ত হয়নি। মোহনবাগান কর্তারা মেনে নিলেও ইস্টবেঙ্গল  কর্তারা বৈঠক থেকে ওয়াকআউট করেন। ফলে বোঝাই যাচ্ছে, মাঠে বসে খেলা দেখার সুযোগ মিস করতে চাইছেন না কেউই। টিকিট দেওয়া শুরু হতেই লম্বা লাইন তিন বড় প্রধানের ক্লাবের সামনে। সেটাই যেন আরও স্পষ্ট করে বলে দিচ্ছে সমর্থকদের কাছে এই ম্যাচের গুরুত্ব। ভোর থেকে ক্লাবের সামনে ভিড় করে এসেছেন সমর্থকরা। সবাই যে টিকিট পেয়েছেন তেমনটা নয়, যারা টিকিট পাননি তাদের টিভিতেই খেলা দেখতে হবে।

কোথায় কীভাবে দেখবেন ম্যাচ? অনেকেই হয়তো জানেন না, ডুরান্ডের ম্যাচ কোথায়, কীভাবে দেখানো হচ্ছে। বাড়িতে বসে ডার্বির কীভাবে মজা নেবেন, ভাবছেন তো? কোন চ্যানেলে, কখন, কীভাবে মরশুমের প্রথম ডার্বি দেখতে পাবেন, কটার সময় ম্যাচ শুরু, অনলাইনেই বা কীভাবে দেখবেন, যাবতীয় তথ্য জেনে নিন বিস্তারিত ভাবে।

বিকেল ৪টে ৪৫ মিনিট থেকে শুরু হবে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান হাইভোল্টেজ ম্যাচ। এবার ডুরান্ড কাপের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে সোনি। ডুরান্ড কাপের প্রথম ম্যাচ থেকে শুরু করে সবকটি ম্যাচ সম্প্রচার করা হবে সোনি নেটওয়ার্কে। সোনি স্পোর্টস টেন টু চ্যানেলে দেখা যাবে ডার্বি ম্যাচের সরাসরি সম্প্রচার।

টানা আট ডার্বি হারের পরও ঘুরে দাঁড়ানোর স্বপ্নে বিভোর ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাতের ছেলেরা। অন্যদিকে, ডার্বি শুধু নয়, এই মরশুমে প্রতি টুর্নামেন্টেই জয়ের ধারা অব্যহত রাখাই লক্ষ‍্য জুয়ান ফেরান্দোর মোহনবাগানের।

আরও পড়ুন:শনিবার বড় ম‍্যাচ, বৃষ্টি মাথায় কী দেখতে হবে ডার্বি? কী বলছে হাওয়া অফিস?

 

 

 

Previous articleমরশুমের প্রথম ডার্বির উন্মাদনা বাড়াতে শহরে ভিকি কৌশল
Next articleজমি নিয়ে বি*বাদের জেরে দুই বন্ধুকে খু*ন বজবজে