মন ভালো নেই, দেশে ফিরতে চান অঞ্জু! বললেন পাকিস্তানে পালিয়ে যাওয়া ভারতীয় বধূ?

প্রেমের টানে পাকিস্তানে চলে গিয়েছিলেন রাজস্থানের অলওয়ারের বধূ অঞ্জু। বিয়েও করেছিলেন প্রেমিকের সঙ্গে। কিন্তু মন ভাল নেই তাঁর। ভারতে দ্রুত ফিরতে চাইছেন তিনি। হঠাৎ অঞ্জু এ কথা কেন বললেন তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। তা হলে মাস গড়াতে না গড়াতেই ‘মোহভঙ্গ’ হল এই ভারতীয় বধূর? এমন জল্পনাও শুরু হয়েছে।

আরও পড়ুনঃ অঞ্জুকে জমি-চাকরি পাকিস্তানে! নাগরিকত্বও দেওয়া হবে: দাবি নাসরুল্লার

বিবিসি-র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অঞ্জু পাকিস্তানে খুব খুশিতেই রয়েছেন। তাঁর প্রেমিক নাসরুল্লার পরিবার যথেষ্ট খেয়াল রাখছে তাঁর। কিন্তু তার পরেও কেন এমন কথা বলছেন অঞ্জু? ওই প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানে চলে এলেও সন্তানদের জন্য তাঁর খুব দুশ্চিন্তা হচ্ছে। তাদের সঙ্গে দেখা করার জন্য মন আকুলিবিকুলি করছে। তাই সন্তানদের সঙ্গে দেখা করতেই ভারতে আসতে চাইছেন তিনি। শুধু তাই-ই নয়, সন্তানদের পাকিস্তানে নিয়েও যেতে চান অঞ্জু।

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, অঞ্জু জানিয়েছেন, তাঁকে ঘিরে যে সব জল্পনা, চর্চা এবং প্রশ্ন ঘুরছে, ভারতে ফিরে সেই সমস্ত প্রশ্নের মুখোমুখি হতে চান তিনি। তিনি আরও জানিয়েছেন, যে পরিকল্পনা করে পাকিস্তানে এসেছিলেন, সব ওলটপালট হয়ে গিয়েছে। তাড়াহুড়োয় তাঁরও কিছু ভুল হয়েছে বলেও দাবি করেছেন অঞ্জু। ভারতে তাঁর পরিবারের জন্যও খুব চিন্তা হচ্ছে বলে জানিয়েছেন অঞ্জু। তাঁর সম্পর্কে সন্তানদের মধ্যে কী ধারণা তৈরি হয়েছে, তা নিয়েও উদ্বেগে রয়েছেন বলে জানিয়েছেন পাকিস্তানে চলে যাওয়া রাজস্থানের এই বধূ।


অঞ্জু আরও জানিয়েছেন, পাকিস্তানে যাওয়ার বিষয়টি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল। কিন্তু বিষয়টি নিয়ে এত শোরগোল হওয়ায় ভারতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসেন। তবে সব কিছু স্বাভাবিক হলেই তিনি ভারতে ফিরবেন। ভারতে ফিরতে চান। সন্তানদের সঙ্গে দেখা করতে চান।

Previous articleডার্বি হারলেও, দলের খেলায় খুশি বাগান কোচ জুয়ান ফেরান্দো
Next articleদেবের ব্যোমকেশ নিয়ে উইকেন্ডেও উচ্ছ্বাস, ‘চিনি-২’ এর মিষ্টিতে মজলেন দর্শকরা!