আগামিকাল ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে নামছে মোহনবাগান, প্রতিপক্ষ শক্তিশালী মুম্বই

আগামিকালের ম‍্যাচ নিয়ে জুয়ান বলেন," চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য দল তৈরি করেছে মুম্বই সিটি এফসি। আমরা এএফসি কাপের জন্য দল তৈরি করেছি।

ঢাকা আবাহনীকে হারিয়ে এএফসি কাপের মূল পর্বে পৌঁছে গিয়েছে মোহনবাগান সুপার জায়েন্ট। এবার লক্ষ‍্য ডুরান্ড কাপ। আগামিকাল ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে নামছে জুয়ান ফেরান্দোর দল। প্রতিপক্ষ শক্তিশালী মুম্বই সিটি এফসি। মুম্বইয়ের বিরুদ্ধে পরিসংখ্যান ভালো নয় সবুজ-মেরুনের। তবে সেসব কথা মাথায় রাখতে চাননা বাগান কোচ। বরং রবিবারের ম‍্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে জয় যে লক্ষ‍্যে সেকথা জানাতে ভুললেন না জুয়ান।

আগামিকালের ম‍্যাচ নিয়ে জুয়ান বলেন,” চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য দল তৈরি করেছে মুম্বই সিটি এফসি। আমরা এএফসি কাপের জন্য দল তৈরি করেছি। দুদলের কাছেই এটা ভাল একটা প্রস্তুতি ম্যাচ হতে চলেছে। মুম্বই শক্তিশালী প্রতিপক্ষ। ওদের দুটি উইং বেশ কার্যকর। ছাংতে, বিপিন, মেহতাব, আকাশদের মতো সফল ভারতীয় ফুটবলার আছে। স্টুয়ার্টের মতো ভাল মানের বিদেশি আছে। আমাদের দলও পরপর দুটো ম্যাচ খেলে অনেকটা তৈরি। ফলে খেলাটা হাড্ডাহাড্ডি হবে। আমরা জেতার জন্য যতটুকু শক্তি খরচ করা যায় করব। একটা ব্যাপার মাথায় রাখতে হবে এই ম্যাচটা খেলতে নামার আগে মুম্বই প্রায় দশ দিন বিশ্রাম পেয়েছে। আমরা তিনদিন। তবুও আমরা আমাদের সেরা পারফরম্যান্সই দেব।”

ডুরান্ডে নামলেও বাগানের আসল লক্ষ‍্য যে এএফসি কাপ, সেকথা জানাতে ভুললেন না জুয়ান। এই নিয়ে তিনি বলেন,” আমাদের আসল লক্ষ্য এএফসি কাপে ভাল ফল করা। সে জন্য চোট আঘাত বাঁচিয়ে খেলতে হবে। সেটা মাথায় রেখেই টিম নামাব। প্রাক মরশুম প্রক্রিয়া এখনও চলছে। ফুটবলারদের অনেকেই নতুন। বোঝাপড়া হতে একটু সময় লাগবে। শেষ দুটি ম্যাচে আমরা গুছিয়ে নিয়েছি অনেকটাই। আরও কিছু জায়গায় উন্নতি করতে হবে। মুম্বইকে অনেকদিন হারাতে পারিনি বলে এবার হারাতে পারব না এরম ভাবার কোনও কারণ নেই। নতুন টিম, নতুন পরিবেশ, নতুন টুর্নামেন্ট। ফুটবলারদের মধ্যে মুম্বই-মিথ নিয়ে কোনও মেন্টাল ব্লকেজ নেই। সবথেকে বড় কথা এই দলের অনেকেই সবুজ-মেরুন জার্সি পরে প্রথমবার মুম্বইয়ের বিরুদ্ধে খেলবে। তারা সবাই জেতার জন্য মরিয়া থাকবে।”

আরও পড়ুন:বিরাটের পর ইয়ো ইয়ো টেস্টে চমকে দিলেন শুভমন, পাশ করলেন রোহিত-হার্দিক

 

 

Previous articleযাদবপুরকাণ্ডে পুলিশি হে.ফাজতের মেয়াদ বাড়ল দীপশেখর-মনোতোষের! ফের দায়ের নয়া মামলা  
Next articleআদালত চত্বরে বিচারাধীন ২ বন্দিকে গুলি, চাঞ্চল্য সমস্তিপুরে