পথদু.র্ঘটনায় মৃ.ত্যু মায়ের,খবর পেতেই আত্ম.ঘাতী ছেলে

বোনকে হাসপাতালে গিয়েছিলেন মা।কিন্তু ডাক্তার দেখিয়ে আর ফেরা হয়নি বাড়ি।মাঝপথেই মর্মান্তিক পথদুর্ঘটনায় প্রাণ হারান মা। সেই খবর জানার পর শোকে আত্মঘাতী হলেন ছেলেও। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুরের বীরচন্দ্রপুরে। মা-ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা গ্রাম।

আরও পড়ুন:যাদবপুরের ক্যাম্পাসে সেনার পোশাক পরা সংগঠনের প্রধানকে রাতেই জিজ্ঞাসাবাদ ও গ্রে.ফতার

পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী যুবকের নাম মিলন লেট। তাঁর মায়ের নাম শঙ্করী লেট।জানা গিয়েছে, শুক্রবার শঙ্করী তাঁর মেয়েকে সঙ্গে নিয়ে চিকিৎসার জন্য রামপুরহাট হাসপাতালে গিয়েছিলেন। ডাক্তার দেখানোর পর অটো করে বাড়ি ফিরছিলেন মা-মেয়ে। রামপুরহাট থানার বেলের মোড় সংলগ্ন এলাকায় একটি চার চাকার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই অটোটির। তাতে গুরুতর জখম হন শঙ্করী এবং তাঁর মেয়ে। তাঁদের উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাতেই মৃত্যু হয় শঙ্করীর।
এদিকে, মায়ের মৃত্যুসংবাদ শুনে রাতেই হাসপাতালে যান মিলন। তার পর শনিবার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। কয়েক ঘণ্টা পর বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় মিলনকে।খবর দেওয়া হয় পুলিশে।ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ছেলের দেহ উদ্ধার করে এবং তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

Previous articleমার্কিন মুলুকে বন্দু.কবাজের হাম.লায় প্রাণ গেল ১ মহিলা সহ ৩ জনের
Next articleচাঁদে ল্যান্ডার কিন্তু বিক্রমের মৃ.ত্যু আজও রহস্য!