রবিবার ফের ডার্বি, টিকিট চাহিদা তুঙ্গে, ইস্ট-মোহন সমর্থকদের লম্বা লাইন

অন্যদিকে টানা পঞ্চম ম্যাচ জিতে ডুরান্ড কাপ ঘরে তুলতে মরিয়া ইমামি ইস্টবেঙ্গলও। শুক্রবার সকাল থেকেই ময়দানে টিকিটের লম্বা লাইন।

আগামী রবিবার ফের ডার্বির মহারণ। ডুরান্ডের ফাইনালে মুখোমুখি ইস্টবেঙ্গল এফসি বনাম মোহনবাগান সুপার জায়েন্ট। আর এই ম‍্যাচ ঘিরে মানুষের উন্মাদনা তুঙ্গে। চাহিদা তুঙ্গে টিকিটেরও। গ্রুপ পর্বের বদলা নিতে তৈরি  মোহনবাগান। অন্যদিকে টানা পঞ্চম ম্যাচ জিতে ডুরান্ড কাপ ঘরে তুলতে মরিয়া ইমামি ইস্টবেঙ্গলও। আর এই ম‍্যাচকে ঘিরেই শুক্রবার সকাল থেকেই ময়দানে টিকিটের লম্বা লাইন।

ফাইনালের প্রতিপক্ষকে মেপে নিতে বৃহস্পতিবার এফসি গোয়া বনাম মোহনবাগান ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির ছিলেন ইস্টবেঙ্গলের কোচ কার্লোস কুয়াদ্রাত। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর সহকারি দিমাস দেলগার্ডো। বৃহস্পতিবার ম্যাচ শেষ হতেই টিকিট নিয়ে খোঁজ খবর করতে শুরু করে দেন সমর্থকরা। কবে থেকে শুরু হবে, কোথায় পাওয়া যাবে। সমর্থকদের দাবিকে মান্যতা দিতে এবার ডুরান্ড কমিটি অপেক্ষা করেনি ফাইনালের টিকিট নিয়ে। গ্রুপস্তরে ডার্বির টিকিট নিয়ে যে সমস্যা তৈরি হয়েছিল এবার আর সেটা হয়নি। ফাইনালে মোহনবাগানের টিকিট পাকা হতেই ডুরান্ড কমিটি ফাইনালের টিকিটের ঘোষণা করে দিয়েছে। কোথায় কখন পাওয়া যাবে ফাইনালের টিকিট।

রবিবার দুপুর চারটের সময় শুরু হবে ডুরান্ড কাপ ফাইনাল। তার আগে পর্যন্ত পাওয়া যাবে টিকিট। তবে গত ডার্বির মত এবারের ডার্বিতেও অনলাইনে টিকিট মিলবে না। ইস্টবেঙ্গল ও মোহনবাগান ক্লাব থেকে মিলবে টিকিট। শুক্রবার থেকেই টিকিটের লাইন দিয়েছেন দুই প্রধানের সমর্থকরা। ডার্বির টিকিট বিক্রি শুরু ১ সেপ্টেম্বর থেকে। ১ ও ২ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিক্রি হবে ডুরান্ডের টিকিট। ৩ তারিখ সকাল ১০টা থেকে দুপুর ৩টে পর্যন্ত বিক্রি হবে টিকিট। আগে এলে আগে পাওয়া যাওয়ার ভিত্তিতে টিকিট বিক্রি করা হবে। দুই ক্লাব থেকে টিকিট বিক্রির সময় এক।

আরও পড়ুন:শনিবার ভারত-পাক, রবিবার ডার্বি, জমজমাট সেপ্টেম্বরের প্রথম উইকেন্ড

 

 

 

 

 

Previous articleভ্যাপসা গরম থেকে কবে মিলবে মুক্তি? ঝেঁপে বৃষ্টির আশায় বঙ্গবাসী
Next articleবিধানসভার অধিবেশনে মোবাইলে কথা! বিরক্ত স্পিকারের কড়া হুঁ.শিয়ারি