ভারত-পাক ‘রিজার্ভ ডে’ নিয়ে ক্ষুব্ধ ভারতের এই প্রাক্তন ক্রিকেটার, টুইটারে ক্ষোভ প্রকাশ

আগামিকালের ম‍্যাচেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। তাই রবিবারের হাইভোল্টেজ ম‍্যাচের জন‍্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল।

আগামিকাল এশিয়া কাপের সুপার ফোরের  ম‍্যাচে নামছে ভারতীয় দল। সুপার ফোরে ভারতের সামনে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গ্রুপ পর্বে ভারত-পাক ম‍্যাচ ভেস্তে গিয়েছিল বৃষ্টির জন‍্য। আগামিকালের ম‍্যাচেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। তাই রবিবারের হাইভোল্টেজ ম‍্যাচের জন‍্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। বৃষ্টিতে ম‍্যাচ ভেস্তে গেলে ম‍্যাচ হবে রিজার্ভ ডে অর্থাৎ ১১ সেপ্টেম্বর। আর আয়োজকদের এই সিদ্ধান্তে তীব্র ক্ষুব্ধ ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ভেঙ্কটেশ প্রসাদ। টুইট করে তিনি জানান, রিজার্ভ ডে-র খেলাও বৃষ্টিতে ভেস্তে যাক।

এই নিয়ে ভেঙ্কটেস প্রসাদ টুইটারে লেখেন,” যদি এই সিদ্ধান্ত হয়ে থাকে তাহলে চূড়ান্ত লজ্জাজনক। আয়োজকরা প্রতিযোগিতা নিয়ে ছেলেখেলা করছেন। একটা প্রতিযোগিতায় কোনও ভাবেই দুটো দলের জন্যে আলাদা নিয়ম হতে পারে না। যদি সঠিক বিচারের কথা বলেন, তা বলে আমি চাইব প্রথম দিন এবং রিজার্ভ দিন দুটোই যেন বৃষ্টিতে ভেস্তে যায়। দ্বিতীয় দিন যেন আরও বেশি বৃষ্টি হয়। এই নোংরা পরিকল্পনা যাতে কোনও ভাবে সফল না হয় সেটাই চাই।”

যদিও জানা যাচ্ছে এই সিদ্ধান্তের বিরোধিতা করেছে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের ক্রিকেট কোচ। তাঁদের দাবি তাঁদের সঙ্গে কথা না বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য এই নিয়মের পাশে দাঁড়িয়েছে।

আরও পড়ুন:দেশের হয়ে খেলতে নেমে রেকর্ড গড়লেন নেইমার, টপকে গেলেন পেলেকে

 

 

 

 

Previous articleপাক অধিকৃত কাশ্মীরে গু.লিতে খতম মোস্ট ওয়ান্টেড ল.স্কর জ.ঙ্গি রিয়াজ
Next articleভারতের উদ্যোগ, জি২০-তে স্থায়ী সদস্যপদ পেল আফ্রিকান ইউনিয়ন