“বিজেপি-NDA-র ভিত নড়ে গিয়েছে”! এক্স হ্যান্ডেলে INDIA-র ক্ষমতা মনে করালেন অভিষেক

এক্স হ্যান্ডেলে নিজের বক্তব্যে afRAID ও scarED শব্দে জোর দিয়েছেন অভিষেক। সেই বার্তা দেখলেই বোঝা যাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ও তল্লাশি এই দুই শব্দে জোর দিয়েছেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক।

বুধবার সকালেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির (Enforcement Directorate) ডাকে হাজিরা দিতে সকাল সকাল সিজিও কমপ্লেক্সে (CGO Complex) পৌঁছে গিয়েছিলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দীর্ঘক্ষণ ম্যারাথন জিজ্ঞাসাবাদের (Interrogation) পর বুক ফুলিয়ে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে আসেন তিনি। এরপরই সাংবাদিক সম্মেলন করে বিজেপি তথা এনডিকে একহাত নেন দলের সেকেন্ড ইন কম্যান্ড। আর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে মধ্যরাতে নিজের এক্স হ্যান্ডেলে বিজেপির প্রতিহিংসাপরায়ণ রাজনীতির তীব্র কটাক্ষ করেন বাংলার যুবরাজ। তিনি লেখেন, ‘বিজেপি (BJP) ভয় পেয়েছে, এনডিএ (NDA) ভয় পেয়েছে। নড়বড়ে টাইটানের মতো ভয় তাদের ভিত নড়বড়ে করে দিয়েছে। এটাই ইন্ডিয়ার (INDIA) ক্ষমতা’।

এদিন এক্স হ্যান্ডেলে নিজের বক্তব্যে afRAID ও scarED শব্দে জোর দিয়েছেন অভিষেক। সেই বার্তা দেখলেই বোঝা যাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ও তল্লাশি এই দুই শব্দে জোর দিয়েছেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক। তবে এদিন অভিষেক বারবার তাঁর বার্তায় বলতে চান, বিজেপি ও এনডিএ মানেই ভয়। বুধবার রাতে জিজ্ঞাসাবাদের পর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইডিকে চ্যালেঞ্জ করেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড। এদিন সকাল থেকে দীর্ঘক্ষণ তাঁকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট আধিকারিকরা। তবে প্রতিবারের মতো এবারেও জিজ্ঞাসাবাদ শেষে ইডি দফতর থেকে বেরিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে একহাত নেন অভিষেক।

ইডিকে চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন,’ আগে বলেছিলাম জিজ্ঞাসাবাদের নির্যাস শূন্য, আজ বলছি মাইনাস ২, শুধু শুধু সময় নষ্ট। যাঁরা ইডি-তে কাজ করছেন, তাঁদের কোনও দোষ দেখি না, তাঁরা তাঁদের কর্তব্য পালন করছেন। রাজনৈতিক প্রভুদের খুশি করতে অনেক সময়, অনেক কাজ ইচ্ছের বিরুদ্ধে গিয়েই করতে হয়। তাঁদের কারও উপর আমার রাগ নেই। সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছি। জানি ভোট এলে আবার ডাকবে। আবার ২ মাস পরে ডাকবে। তখন মাইনাস ৪ হবে।’

 

 

 

 

 

 

Previous articleউচ্ছেদ অভিযান ঘিরে দুর্গাপুরের বি.ক্ষোভ! সিআইএসএফের বিরুদ্ধে লা*ঠিচার্জের অভিযোগ
Next articleচেয়ারম্যান উপাচার্য, দুই থানার ওসিকে নিয়ে যাদবপুরে ৩০ সদস্যের অ্যান্টি র‍্যা.গিং কমিটি গঠন