রূপকথার মতো বিয়ে সম্পন্ন! মিস্টার অ্যান্ড মিসেস হলেন রাঘব- পরিণীতি

মণীশ মালহোত্রার পোশাকে সেজেছেন নায়িকা। তাজ লেক প্যালেসে লাল পাগড়ি পরে হাজির হয় ব্যান্ড পার্টি। সেখানেই রাঘব চাড্ডার 'সেহরাবন্দি' হয়েছেন বলে খবর।

রাজনীতি আজ ‘রাঘণীতি’। মরুশহরে এক হল বলিউড আর পলিটিক্স। পরিবার আর প্রিয়জনদের উপস্থিতিতে উদয়পুরের লীলা প্যালেসে বিয়ে করলেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া (Raghav Chadda and Parineeti Chopra wedding)। সঙ্গীত সেরেমনি থেকে মেহেন্দি সবেতেই ছিল চমক। এমনিতে বিবাহবাসরে কড়া নিরাপত্তা থাকলেও শনিবারের অনুষ্ঠানের ছবি সমাজমাধ্যমে রীতিমতো ভাইরাল। দুই বিপরীত মেরুর মানুষের এক পথে চলার মুহূর্তকে আশীর্বাদ করতে রাজনীতির যুযুধান দুইপক্ষরাও হাজির হয়েছিলেন ‘চাড্ডা ওয়েডস চোপড়া’ ভেন্যুতে। বাগদানের সাড়ে চার মাসের মাথায় সে সম্পর্ক পেল মধুর পরিণতি। পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বাকি জীবনটা একসঙ্গে পথ চলার শপথ নিলেন রাঘব-পরিণীতি (Raghav Chadda and Parineeti Chopra)। সাতপাক সম্পন্ন তারকা যুগলের। পাঞ্জাবি গানে জমজমাট ওয়েডিং ভেন্যু!

বন্ধু পরিণীতির বিয়েতে যোগ দিতে উদয়পুরে টেনিস তারকা সানিয়া মির্জা। ক্রিকেট তারকা হরভজন সিংও এই বিয়েতে উপস্থিত। মণীশ মালহোত্রার পোশাকে সেজেছেন নায়িকা। তাজ লেক প্যালেসে লাল পাগড়ি পরে হাজির হয় ব্যান্ড পার্টি। সেখানেই রাঘব চাড্ডার ‘সেহরাবন্দি’ হয়েছেন বলে খবর। পাত্রপক্ষ শেরওয়ানীর সঙ্গে মাথায় হালকা গোলাপি পাগড়ি পড়েছেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর বিকেল সাড়ে ৩টে নাগাদ জলযানেই পরিণীতির ‘বারাত’ সুসজ্জিত লীলা প্যালেসে পৌঁছে যায়। বোটে করেই লীলা প্যালেসে হাজির হন অতিথিরাও। আপ নেতা আর বলিউড অভিনেত্রীর বিয়েতে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান, হরভজন সিং, গীতা বসরা, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, ভাগ্যশ্রী সহ অন্যান্যরা। হাইপ্রোফাইল বিয়েতে ক্যামেরা নিয়ে প্রবেশ আগেই নিষিদ্ধ করা হয়েছিল। রাজার শহরে একেবারে রাজকীয়ভাবেই বিয়ে সম্পন্ন। পুরোপুরি উৎসবের মেজাজে লীলা প্যালেস।

চলতি বছরের শুরু থেকেই জল্পনা ছিল, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া, আর আপ সাংসদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ছে। কখনও রেস্তোরাঁয়, কখনও বিমানবন্দরে ফ্রেমবন্দি হচ্ছিলেন তাঁরা। পাপারাৎজিদের কাছে খোলসা করছিলেন না কেউই তবে আবার অস্বীকারও করছিলেন না। তবে বাগদানের খবরেই সবটা পরিষ্কার হয়ে যায়। আর এবার পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বাকি জীবনটা একসঙ্গে পথ চলার শপথ নিলেন রাঘব-পরিণীতি। মিয়াঁ- বিবির নতুন জীবনের জন্য সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই শুভেচ্ছার বন্যা।

Previous articleমুখ্যমন্ত্রীকে ‘অনুকরণ’! ১২দিনের বিদেশ সফরে রাজ্যপাল বোস
Next articleচোট সারিয়ে দীর্ঘ ১১ মাস পর শতরান, বিশ্বকাপের আগে দলকে ভরসা শ্রেয়াসের