পূজা দাদলানি কে চেনেন? শাহরুখের সর্বক্ষণের সঙ্গীর রোজগার জানলে চোখ কপালে উঠবে!

২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে একা হাতে শাহরুখ খানের শুটিং ডেট ম্যানেজ করা থেকে রেড চিলিসের দায়িত্ব এমনকি কলকাতা নাইট রাইডার্স (KKR) ক্রিকেট টিমের যাবতীয় ব্যবসায়িক দায়িত্ব সামলান পূজা।

বলিউডের এক এবং অদ্বিতীয় বাদশা হলেন শাহরুখ খান (Shahrukh Khan) । ৫৭ বছর বয়সেও কাজের দুরন্ত গতিতে তিনি অপ্রতিরোধ্য। সকাল থেকে রাত পর্যন্ত একটানা পরিশ্রম করতে পারেন কিং খান। তবে তাঁকে সামলানো নেপথ্যে রয়েছেন এক মহিলা। তিনি অবশ্য গৌরী নন, তাঁর নাম পূজা দাদলানি (Pooja Dadlani)। গত ১১ বছর ধরে তিনিই শাহরুখ খানের ম্যানেজার (SRK manager)। একটি সংস্থা বলছে তাঁর বার্ষিক রোজগার প্রায় ৯ কোটি। এখানেই শেষ নয় শাহরুখের (SRK) ছোট-বড় সমস্ত বিষয় সামলানোর জন্য অতিরিক্ত পারিশ্রমিকও পান তিনি।

অনেকেই জানেন না, পূজা এবং শাহরুখের জন্ম তারিখ একই। তাই যেখানে গোটা বিশ্বের শাহরুখ ফ্যানেরা তাঁদের প্রিয় নায়কের জন্মদিন সেলিব্রেট করেন, সেখানে মন্নতে পূজার জন্মদিন সেলিব্রেট করে খান ফ্যামিলি। পূজার স্বামী হিতেশ গুরনানি (Hitesh Gurnani) মুম্বইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। তাঁদের একটি ছোট্ট কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে একা হাতে শাহরুখ খানের শুটিং ডেট ম্যানেজ করা থেকে রেড চিলিসের দায়িত্ব এমনকি কলকাতা নাইট রাইডার্স (KKR) ক্রিকেট টিমের যাবতীয় ব্যবসায়িক দায়িত্ব সামলান পূজা। তিনি মুম্বইয়ের এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন। আরিয়ান (Aryan Khan) গ্রেফতারের পর শাহরুখ-গৌরীর পাশাপাশি পূজা দাদলানির নামটাও চর্চায় উঠে এসেছিল। শাহরুখ পুত্রের মামলার প্রত্যেক শুনানির দিন আদালতে হাজির থাকা, পরিস্থিতি সম্পর্কে বাদশাকে প্রতি মুহূর্তের খবর জানানো, মামলার প্রায় সমস্ত কিছুই তাঁর উপর ছেড়ে দিয়েছিল খান পরিবার। পূজার বান্দ্রা এলাকায় একটি বিলাসবহুল বাড়ি আছে যার অন্দরসজ্জা করেছেন স্বয়ং গৌরী খান। শাহরুখের ম্যানেজারের বিলাসবহুল জীবনযাত্রা দেখেই বোঝা যায় যে তিনিও কম সেলিব্রেটি নন। Mercedes গাড়ি থেকে শুরু করে ৫০ কোটি টাকারও বেশি সম্পত্তি রয়েছে তাঁর। বলিউডে কান পাতলেই শোনা যায় শাহরুখ খানের পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এই পূজা এবং তাঁর পরিবার। শাহরুখ খান পূজার কাছে বড় দাদার মতো এবং এই চাকরি তাঁর কাছে স্বপ্নের চেয়েও বেশি সুন্দর।

Previous articleএশিয়ান গেমসে সেমিফাইনালে ভারতের মহিলা হকি দল
Next article“সনাতনই একমাত্র ধর্ম…”, স্ট্যালিন পুত্রকে পাল্টা আক্রমণে যোগী