মানুষ মে.রে নেতা হয়েছে মোদি, চব্বিশে স্বৈরা.চারীকে উপ.ড়ে ফেলুন: শোভনদেব

বাংলার বঞ্চিত গরিব মানুষের ১০০দিনের টাকা আটকে রেখেছে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার। দিচ্ছে না প্রান্তিক মানুষের আবাস যোজনার ন্যায্য পাওনা। মঙ্গলবার বাংলার মানুষের অধিকার আদায়ে যন্তরমন্তরে শান্তিপূর্ণ ধর্ণা আন্দোলনে সামিল হয়েছিল বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস।

সেই ধর্ণা মঞ্চ থেকে রাজ্যের বর্ষীয়ান মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বৈরাচারী তকমা দিয়ে তুলোধনা করেন। তিনি বলেন, “উনি মানুষকে মেরে নেতা হয়েছেন। আমরা স্বৈরাচারীর পদধ্বনি শুনছি। আমরা হিটলার, মুসোলিনি, স্ট্যালিনের নামের সঙ্গে পরিচিত। সেই স্বৈরাচারীদের লাইনে নতুন সংযোজন নরেন্দ্র মোদি। কৃষক আন্দোলন হলে মানুষকে পিষে মারে। গরিব মানুষের অধিকার রক্ষার আন্দোলন হলে ট্রেন, প্লেন বাতিল করে দেয় এই মোদি সরকার।”সুর চড়িয়ে শোভনদেব চট্টোপাধ্যায় আরও বলেন, “কোনও গরিব মানুষ খেতে না পেলেও মায়ের গয়না বিক্রি করে না। কিন্তু এই মোদি ভারত মায়ের গয়না বিক্রি করে দিচ্ছেন। একের পর এক রাষ্ট্রায়ত্ত্ব সম্পত্তি বেসরকারি সংস্থার হাতে তুলে দিচ্ছে।”

১০০ দিনের টাকা নিয়ে রাজ্যের মন্ত্রী বলেন, “কেউ অন্যায় করলে, দুর্নীতি করলে তার জন্য সকলকে শাস্তি দেওয়া যায় না। দেশের আইন বলে, কোনও দোষী ছাড়া পেয়ে গেলেও কোনও নির্দোষ যেন শাস্তি না পায়। আর মোদি বাংলার গরিব মানুষের টাকা আটকে তাঁদের শাস্তি দিচ্ছেন। যাঁরা ঘাম ঝরিয়েছে, রাস্তা বানিয়েছে তাঁদের হকের টাকা আটকে দিচ্ছে। তাই চব্বিশে স্বৈরাচারীকে উপড়ে ফেলুন, অভিষেকের হাত ধরে ফের নবজোয়ার নিয়ে আসুন।”

Previous articleস্বাধীনতার পর এত বড় আ.ন্দোলন কোনও রাজনৈতিক দল করতে পারেনি: ব্রাত্য বসু
Next articleনিজেদের বেতন থেকে ২৫০০ বঞ্চিতকে টাকা: আশ্বাস অভিষেকের, আগামীতে দিল্লিতে মমতার সভা