স্টিম‍্যাচের সঙ্গে চুক্তি বাড়াল এআইএফএফ

চুক্তি বৃদ্ধির পর স্টিম‍্যাচ বলেন,"নিজেকে এই পরিবারের সদস্য বলেই মনে হয়। দলের সাপোর্ট স্টাফদের প্রতি বিরাট আস্থা রয়েছে

ভারতীয় দলের হেড কোচ ইগর স্টিম‍্যাচের সঙ্গে চুক্তি বাড়াল অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন। এদিন এআইএফএফ-এর তরফে জানান হল আরও দু’বছরের জন‍্য স্টিম‍্যাচের সঙ্গে চুক্তি বাড়ানো হল। এছাড়াও ভারত যদি বিশ্বকাপের তৃতীয় রাউন্ডের যোগ্যতা অর্জন করতে পারে, তাহলে আরও দু’বছর স্টিম‍্যাচের চুক্তির মেয়াদ বাড়বে। চলতি মরশুমে ভারত তিনটি ট্রফি জিতেছে স্টিম‍্যাচের কোচিংয়েই। এদিকে ভারতের অনুর্ধ্ব-২৩ দলের কোচ হিসাবে নিয়োগ করা হয়েছে মহেশ গাউলিকে।

এই নিয়ে এদিন ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এআইএফএফ-এর সেক্রেটারি জেনারেল শাজি প্রভাকরণ বলেন, “ফেডারেশনের সদস্যরা স্টিম‍্যাচের মেয়াদ বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব পর্যন্ত, অর্থাৎ আরও দু’বছর বাড়াতে রাজি হয়েছেন। আমরা আগামী দিনে একটা দল হিসাবে এগোতে চাই। জাতীয় দলে একটা ধারাবাহিকতা রাখতে চাই। গত কয়েক মাসে পরপর প্রতিযোগিতা জিতেছি আমরা। ইরাকের বিরুদ্ধে কিংস কাপের ম্যাচেও লড়াই করেছি। এখান থেকে আগামী দিনে আরও উন্নতি করাই লক্ষ্য।”

চুক্তি বৃদ্ধির পর স্টিম‍্যাচ বলেন,”নিজেকে এই পরিবারের সদস্য বলেই মনে হয়। দলের সাপোর্ট স্টাফদের প্রতি বিরাট আস্থা রয়েছে।এআইএফএফ-কে ধন্যবাদ আমার উপর ভরসা রাখার জন্যে। গত তিন-চার দিন খুব ব্যস্ততার মধ্যে কেটেছে। ভবিষ্যতে আমাদের কোথায় উন্নতি করতে হবে সেটা জানি।”

আরও পড়ুন:‘পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে সন্দেহ রয়েছে আমার’, বিএফসির কাছে ম‍্যাচ হারের পর বললেন কুয়াদ্রাত

 

Previous articleউত্তরবঙ্গ ঘুরে ফের দিল্লির দরবারে! কেন্দ্রের দেখানো পথেই কী পা বাড়াচ্ছেন রাজ্যপাল?
Next articleনবান্নে হনু.মানের হানা! নিজে থেকে প্রস্থান পব.ননন্দনের