বিশ্বকাপের মাঝে বিশেষ ঘোষণা, দর্শকদের জন‍্য বিনামূল্যে পানীয় জলের ব্যবস্থা BCCI-এর

বিশ্বকাপ চলাকালীন মাঠে উপস্থিত থাকা দর্শকদের জন্য বিনামূল্যে পানীয় জলের ব্যবস্থা বিসিসিআই-এর। এদিন এমনটাই টুইট করে জানান ভারতীয় ক্রিকেট বোর্ড সচিব।

আজ থেকে শুরু হয়েছে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। ভারতের মাটিতে শুরু হয়েছে এই মেগা টুর্নামেন্ট। প্রথম ম‍্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ইংল‍্যান্ড-নিউজিল‍্যান্ড। তারই মধ‍্যে বিশেষ ঘোষণা বিসিসিআই সচিব জয় শাহ’র। বিশ্বকাপ চলাকালীন মাঠে উপস্থিত থাকা দর্শকদের জন্য বিনামূল্যে পানীয় জলের ব্যবস্থা বিসিসিআই-এর। এদিন এমনটাই টুইট করে জানান ভারতীয় ক্রিকেট বোর্ড সচিব। জয় শাহ জানান, বিশ্বকাপ চলাকালীন সমস্ত ভেন্যুতে দর্শকদের জন‍‍্য বিনামূল্যে মিনারেল এবং প্যাকেটজাত জল সরবরাহ করা হবে।

এদিন টুইটারে জয় শাহ লেখেন, “বিনামূল্যে দর্শকদের পানীয় জল সরবরাহ করা হবে। পাশাপাশি জয় শাহ বলেছেন, বিশুদ্ধ পানীয় জল পান করুন। আমি ঘোষণা করতে পেরে গর্বিত যে আমরা ভারত জুড়ে স্টেডিয়ামে দর্শকদের বিনামূল্যে মিনারেল এবং প্যাকেটজাত পানীয় জল সরবরাহ করব। সকলে হাইড্রেটেড থাকুন এবং ম‍্যাচগুলি উপভোগ করুন! আসুন একদিনের ক্রিকেট বিশ্বকাপকের সময় অবিস্মরণীয় স্মৃতি তৈরি করি। সুস্থ থাকুন। বিশ্বকাপের ম্যাচ উপভোগ করুন।”

প্রসঙ্গত, নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। এদিন ম‍্যাচের আগে বিশ্বকাপ ট্রফি হাতে স্টেডিয়ামে ঢোকেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর। সচিনকে দেখে উচ্ছ্বাসে ফেটে পরে গোটা স্টেডিয়াম। ভাইরাল সেই ছবি।

আরও পড়ুন:আইএসএল-এর প্রথম ডার্বি স্থগিত, সরল ইস্টবেঙ্গল-গোয়া ম‍্যাচ, জানাল FSDL

 

Previous articleসাহিত্যে নোবেল পেলেন নরওয়ের জনপ্রিয় লেখক জন ফস
Next articleদ্রুত তদন্ত না হলে বৃহত্তর আন্দোল.ন! কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে পথে সরব বামেরা