বিশ্বকাপে ভারত-পাক ম‍্যাচ নিয়ে উন্মাদনা তুঙ্গে, আরও ১৪ হাজার টিকিট বিক্রির সিদ্ধান্ত নিল BCCI

ভারত-পাকিস্তান ম‍্যাচের প্রথম দফার সব টিকিট মাত্র এক ঘণ্টাতেই বিক্রি হয়ে গিয়েছিল। অনেক ক্রিকেটপ্রেমীই এই ম‍্যাচের টিকিট কিনতে পারেননি।

শুরু হয়ে গিয়েছে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। ১৪ তারিখ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এই হাইভোল্টেজ ম‍্যাচকে ঘিরে উন্মাদনা তুঙ্গে সমর্থকদের মধ‍্যে। প্রায় সকলেই এই একটি ম্যাচের টিকিট চান। আর বিপুল চাহিদার কথা মাথায় রেখে আরও ১৪ হাজার টিকিট বিক্রি সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ৮ অক্টোবর অনলাইনে টিকিট কিনতে পারবেন ক্রীকেটপ্রেমীরা।

ভারত-পাকিস্তান ম‍্যাচের প্রথম দফার সব টিকিট মাত্র এক ঘণ্টাতেই বিক্রি হয়ে গিয়েছিল। অনেক ক্রিকেটপ্রেমীই এই ম‍্যাচের টিকিট কিনতে পারেননি। তাদের কথা ভেবে আরও ১৪ হাজার টিকিট সাধারণ ক্রিকেটপ্রেমীদের বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হল। ৮ অক্টোবর, রবিবার দুপুর ১২টা থেকে অনলাইনে পাওয়া যাবে ভারত-পাকিস্তান ম্যাচের টিকি। জানান হয় বিসিসিআইয়ের তরফ থেকে।

এদিকে পাকিস্তানি সাংবাদিক এবং সমর্থকদের জন‍্য বড় পদক্ষেপ নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভিসা সমস্যার কারণে এখনও ভারতে আসতে পারেনি অধিকাংশ পাকিস্তানি সাংবাদিক এবং পাক সমর্থকরা। যা নিয়ে আইসিসির কাছে অসন্তোষ প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এবার সেই বিষয়ে সুরাহা করতে এগিয়ে আসল বিসিসিআই। এদিন আইসিসির তরফ থেকে জানানো হয়েছে, বিসিসিআই চেষ্টা চালাচ্ছে যাতে পাকিস্তানের সাধারণ সমর্থক ও সংবাদমাধ্যম দ্রুত তাদের ভারতে আসার ভিসা পেয়ে যায়।

আরও পড়ুন:‘চ্যালেঞ্জের জন্য প্রস্তুত অস্ট্রেলিয়া’, বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে নামার আগে বললেন কামিন্স

 

Previous articleপুর নিয়োগ তদ.ন্তে এবার কাঁচরাপাড়া ও হালিশহরে CBI, চলছে তল্লা.শি
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম