তদন্তে অসহযোগিতার অভিযোগ! ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ‘ব্যবসায়ী’ বাকিবুরকে গ্রে.ফতার ইডির

সাড়ে ৫৩ ঘণ্টা তল্লাশি চালানোর পর শুক্রবার তাঁর বাড়ি থেকে আটক করা হয় বাকিবুর রহমানকে। তাঁর বাড়ি থেকে প্রচুর নথি বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর।

রেশন বণ্টন মামলায় এবার গ্রেফতার (Arrest) করা হল ‘ব্যবসায়ী’ বাকিবুর রহমানকে (Bakibur Rahman)। শুক্রবার সকালেই কৈখালির আবাসন থেকে তাঁকে আটক করে সিজিও কমপ্লেক্সে (CGO Complex) নিয়ে যায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate) আধিকারিকরা। এরপর বাকিবুরকে ইডির ম্যারাথন জিজ্ঞাসাবাদের (Interrogation) মুখে পড়তে হয়। তদন্তে অসহযোগিতার অভিযোগে এরপরই গ্রেফতার করা হয় ব্যবসায়ীকে। শনিবারই তাঁকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে বলে খবর।

গত বুধবার থেকেই রেশন বণ্টন মামলায় ব্যবসায়ী বাকিবুরের কলকাতার কৈখালির আবাসনে লাগাতার তল্লাশি চালান ইডি আধিকারিকরা। সাড়ে ৫৩ ঘণ্টা তল্লাশি চালানোর পর শুক্রবার তাঁর বাড়ি থেকে আটক করা হয় বাকিবুর রহমানকে। তাঁর বাড়ি থেকে প্রচুর নথি বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। এরপরই ওই ব্যবসায়ীকে আটক করে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সিজিওতে যাওয়ার পর ম্যারাথন জেরার মুখে পড়তে হয় বাকিবুরকে। এরপরই তদন্তে অসহযোগিতার অভিযোগে ব্যবসায়ীকে গ্রেফতার করেন ইডি আধিকারিকরা।

 

 

 

Previous articleবিশেষ বিমানে ইজ়রায়েল থেকে নয়া দিল্লিতে আরও ২৩৫ ভারতীয়
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম