পাকিস্তানকে হারিয়ে উচ্ছ্বাসে ভাসতে নারাজ ভারত অধিনায়ক, বরং লক্ষ‍্যে ফোকাস রোহিত

এদিকে এই ম‍্যাচ জয়ের পুরো কৃতিত্ব বোলারদের দিলেন রোহিত। এই নিয়ে রোহিত বলেন," ওরাই ম্যাচটা জেতাল আমাদের।

শনিবার আহমেদাবাদে বিশ্বকাপের ম‍্যাচে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় পায় ভারতীয় দল। বাবর আজমদের ৭ উইকেটে হারায় টিম ইন্ডিয়া। সৌজন্যে রোহিত শর্মার দুরন্ত ইনিংস। পাশাপাশি ভারতীয় বোলারদের দাপট। এই জয়ে উচ্ছ্বসিত গোটা দেশ। যদিও এই নিয়ে বেশি উচ্ছ্বাস প্রকাশ করতে নারাজ ভারত অধিনায়ক। বরং তাঁর লক্ষ‍্য  যে ট্রফি জয়, সেকথাই জানান ভারত অধিনায়ক।

এদিন ম‍্যাচ শেষে রোহিত বলেন,” এখন মাথা ঠান্ডা রাখতে হবে। আমরা অতিরিক্ত উত্তেজিত হতে চাই না। আবার খুব যে মনমরা হয়ে থাকব তেমনটাও নয়। বিশ্বকাপ একটা লম্বা প্রতিযোগিতা। লিগে ৯টা ম্যাচ রয়েছে। তার উপর সেমিফাইনাল এবং ফাইনাল রয়েছে। দলের ভারসাম্য বজায় রেখে এগিয়ে যেতে হবে আমাদের।”

এদিকে এই ম‍্যাচ জয়ের পুরো কৃতিত্ব বোলারদের দিলেন রোহিত। এই নিয়ে রোহিত বলেন,” ওরাই ম্যাচটা জেতাল আমাদের। এই পিচে ১৯১ রানে ওদের আটকে রাখা সহজ কাজ নয়। এই পিচ মোটেই ১৯১ রানের নয়। একসময় আমরা ভাবছিলাম হয়তো ২৮০ বা ২৯০ তাড়া করতে হবে। কিন্তু আমাদের দলে যার হাতেই বল দেওয়া হয় সেই কাজের কাজ করে দেয়। ছ’জন এমন ক্রিকেটার রয়েছে যারা কাজটা করতে পারে। হয়তো সবার দিন সমান যায় না। যার দিন ভাল যাচ্ছে তাকেই আসল কাজ করতে হয়। অধিনায়ক হিসাবে আমার কাজও গুরুত্বপূর্ণ। কে কোন দিন ভাল বল করছে সেটার খেয়াল রাখতে হয় আমায়।”

আরও পড়ুন:রোহিতের ঝড়ো ইনিংস, পাকিস্তানের বিরুদ্ধে বিরাট জয় টিম ইন্ডিয়ার

Previous articleপাকিস্তানকে দুরমুশ করতেই, ভারতীয়  টিমকে সংবর্ধনা দিতে নিমন্ত্রণ পাঠালেন রাজ্যপাল!
Next articleএবার সুরুচি বাংলার কৃষ্টি-সংস্কৃতির পীঠস্থান! উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী