পাকিস্তানকে দুরমুশ করতেই, ভারতীয়  টিমকে সংবর্ধনা দিতে নিমন্ত্রণ পাঠালেন রাজ্যপাল!

এখনও বিশ্বকাপ চলবে এক মাসের উপর। আগামী ১৯ নভেম্বর এই আমদাবাদের মাটিতেই ফাইনাল খেলা।

বিশ্বকাপে পাকিস্তানকে দুরমুশ করতেই বাংলা থেকে শুভেচ্ছা বার্তা গেল রোহিত শর্মা, বিরাট কোহলিদের উদ্দেশে। কি পাঠিয়েছেন জানেন এই শুভেচ্ছা বার্তা? স্বয়ং রাজ্যপাল সিভি আনন্দ বোস। শুধু অভিনন্দন জানানোই নয়, তিনি সংবর্ধনা দেওয়ার জন্য গোটা টিমকে নিমন্ত্রণও পাঠিয়ে দিয়েছেন।

এখনও বিশ্বকাপ চলবে এক মাসের উপর। আগামী ১৯ নভেম্বর এই আমদাবাদের মাটিতেই ফাইনাল খেলা। পাকিস্তানকে হারালেও রোহিতদের এখনও অনেকটা পথ হাঁটতে হবে। যদিও রাজ্যপালের বার্তায় পরিষ্কার, বিশ্বজয়ের অপেক্ষা না করে তিনি পাকিস্তানকে হারানোর কারণে টিম ইন্ডিয়াকে সংবর্ধনা দিতে চান।

রোহিত, বুমরা, কোহলি, গিলদের দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন তিনি। রাজভবন এক্স-হ্যান্ডলে লিখেছে, ‘‘আজ মাননীয় রাজ্যপাল ভারতীয় ক্রিকেট দলকে পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি তাঁদের রাজভবনের সম্মানীয় অতিথি হতে বাংলার ক্রিকেটপ্রেমী জনতার পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছেন। দেওয়া হবে সংবর্ধনাও।’’
রাজ্যপাল ভারতীয় ক্রিকেটের এক প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন বোর্ড প্রধান এবং বাংলার ক্রিকেট সংস্থার মাধ্যমে টিম ইন্ডিয়াকে অভিনন্দনবার্তা পাঠিয়েছেন।

Previous articleশারদোৎসবের তোড়জোড় শুরু দুবাইয়ে, বছর ঘুরে উৎসবের  আমেজে ভাসবে বাঙালি
Next articleপাকিস্তানকে হারিয়ে উচ্ছ্বাসে ভাসতে নারাজ ভারত অধিনায়ক, বরং লক্ষ‍্যে ফোকাস রোহিত