নারদা-সারদার টাকায় শাড়ি বিলি করছে শুভেন্দু! বি.স্ফোরক দাবি কুণালের

নারদা আর সারদার টাকায় পুজোর সময় শাড়ি বিলি করছেন শুভেন্দু। সিবিআই তাদের তদন্তে এটা দেখুক। এত শুভেন্দু এতো টাকা কোথায় পেল, তার সঠিক তদন্ত হওয়া উচিত

মহালয়ার দিন ফের বিস্ফোরক দাবি করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, নারদা আর সারদার টাকায় পুজোর সময় শাড়ি বিলি করছেন শুভেন্দু। সিবিআই তাদের তদন্তে এটা দেখুক। এত শুভেন্দু এতো টাকা কোথায় পেল, তার সঠিক তদন্ত হওয়া উচিত।

শুভেন্দুকে ধুয়ে দিয়ে এদিন কুণাল আরও বলেন, “আদি বিজেপি বনাম নব‌্য বিজেপির লড়াই চলছে। শুভেন্দু অধিকারী সয়নে স্বপনে জাগরণে তৃণমূলকে ভয় পাচ্ছে। হতাশা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেককে ব্যক্তিগত আক্রমণ করছে। নিজেদের দলের মধ্যেও গণ্ডগোল পাকাচ্ছে। আমাদের কাছে তো খবর, শুভেন্দুই নিজে লোক পাঠিয়ে বিজেপির পার্টি অফিসগুলিতে গণ্ডগোল করাচ্ছে। কারণ, শুভেন্দুর টার্গেট ছিল সুকান্তকে সরিয়ে সভাপতি হওয়ার। শুভেন্দু যে বিজেপি হাইজ‌্যাক করতে চাইছে। তাই দলের আদি নেতা-কর্মীদের কর্মীদের অস্তিত্ব অস্বীকার করতে চাইছে।

কুণালের সংযোজন, “বিজেপি আড়াআড়ি ভাঙছে। আদি বিজেপি বনাম নব‌্য বিজেপি, তৎকাল বিজেপি, আরএসএস বিজেপির লড়াই। তাদের সঙ্গে আমাদের আদর্শের লড়াই। কিন্তু ওই দলের এই আদি কর্মীদের নূন্যতম সম্মানটুকু তো দিতে হবে। আমি তো প্রথমে বিক্ষোভ দেখে ভেবেছিলাম জুতোর সেল চলছে। তার পর দেখলাম সুকান্তর মুখ। ভাবলাম উনি বিজ্ঞাপনের মডেল। তার পর দেখলাম, ও বাবা সুকান্তকে জুতো মারছে। মারামারির সংস্কৃতি চলছে। সুকান্ত বলছেন বহিষ্কার করব। দিলীপ ঘোষ বলছেন শাস্তি একমাত্র উপায় না। আসলে বঙ্গ বিজেপিতে পুরোদস্তুর সার্কাস চলছে। এই ঝামেলাতেই বিজেপির কঙ্কালসার চেহারা বেরিয়ে পড়ছে।”

আরও পড়ুন- মোটা টাকার বিনিময়ে জা.ল পাসপোর্ট! বাংলা-সিকিমের একাধিক জায়গায় CBI হা.না, BSF-র ভূমিকা নিয়ে প্রশ্ন

 

 

Previous articleমোটা টাকার বিনিময়ে জা.ল পাসপোর্ট! বাংলা-সিকিমের একাধিক জায়গায় CBI হা.না, BSF-র ভূমিকা নিয়ে প্রশ্ন
Next articleরোহিতের ঝড়ো ইনিংস, পাকিস্তানের বিরুদ্ধে বিরাট জয় টিম ইন্ডিয়ার