স্রোতে গা ভাসানোর চেষ্টা আনন্দ বোসের, রাজভবনের লনেই ম‍্যাচ দেখানোর উদ্যোগ

রাজভবনের জায়ান্ট স্ক্রিনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখানোর নির্দেশ দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

সবসময় প্রচারে থাকার চেষ্টা। এবার ক্রিকেট বিশ্বকাপের আঙ্গিনায় ঢুকে পরলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। আগামিকাল ইডেনে বিশ্বকাপের মহারণ। ক্রিকেটের নন্দনকাননে নামছে ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সেই ম‍্যাচ নিয়ে উন্মাদনা তুঙ্গে। চারিদিকে টিকিটের হাহাকার। একটা টিকিটের কাতর আবেদন ক্রিকেটপ্রেমীদের মধ‍্যে। উঠছে কালোবাজারির অভিযোগ। আর এর পরিস্থিতির মধ‍্যে ইডেন থেকে ঢিল ছোড়া দূরত্বে সমর্থকদের জন‍্য বসে খেলার দেখার ব‍্যবস্থা করল রাজভবন। যার নাম দেওয়া হয়েছে জনতা ক্রিকেট স্টেডিয়াম।

রাজভবনের জায়ান্ট স্ক্রিনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখানোর নির্দেশ দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এই নিয়ে রাজভবনের তরফে জানানো হয়েছে, রবিবার রাজভবনের লনে বসানো হবে জায়ান্ট স্ক্রিন। সেখানে ৫০০ জন সাধারণ মানুষ দেখা দেখতে পারবেন। রবিবার দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত খোলা থাকবে রাজভবনের দরজা। যাঁরা প্রথমে আসবেন তাঁরাই প্রথমে ঢুকতে পারবেন। অর্থাৎ, যিনি আগে যাবেন, তিনি আগে খেলা দেখার সুযোগ পাবেন। এছাড়াও অনলাইনের মাধ্যমেও আগে থেকে নাম নথিভুক্ত করতে পারেন দর্শকেরা। এর জন‍্য মেইল করতে হবে, aamnesaamne.rajbhavankolkata@gmail.comতে।  ই-মেলে আবেদন করতে হলে আধার কার্ড বা ড্রাইভিং লাইসেন্স লাগবে।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট নিয়ে চলছে হাহাকার। বিক্ষোভ করছেন বাংলার ক্রিকেট সংস্থার সদস্যেরা। উঠছে কালোবাজারিও অভিযোগ। এই নিয়ে ইতিমধ্যেই কলকাতা পুলিশ গ্রেফতার করেছে অনেককে।

আরও পড়ুন:ছিটকে গিয়েছেন হার্দিক, রোহিতের ডেপুটি কে? জানাল বোর্ড

 

Previous article৯ ডিসেম্বর পর্যন্ত রাজ্যে চলবে ভোটার তালিকায় নাম তোলা ও সংশোধন, কোথায়-কীভাবে করবেন?
Next articleরবিবার ইডেনে বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ! নিরাপত্তা নিয়ে ক.ড়া প্রশাসন