বিজেপি নেতার ঝুলন্ত দে.হ উদ্ধার বাঁকুড়ায়, খু.নের অভিযোগ পরিবারের

বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটিতে। এই মৃত্যুর ঘটনায় পরিবারের তরফে অভিযোগ তোলা হয়েছে রাজনৈতিক কারণেই খুন হয়েছেন ওই বিজেপি কর্মী। ঘটনা তদন্তে পুলিশ পৌঁছে দেয় পুলিশের গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে জনতার বিরুদ্ধে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শুভদীপ মিশ্র (৩০)। এলাকায় বিজেপির সক্রিয় কর্মী হিসেবেই পরিচিত তিনি। গত পঞ্চায়েত ভোটে গেরুয়া শিবিরের হয়ে নির্বাচনেও দাঁড়িয়েছিলেন। এদিন সকালে গঙ্গাজলঘাঁটি থানা এলাকার নিধিরামপুর গ্রামে একটি শিবমন্দিরের পাশের একটি গাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। হাত দুটি বাঁধা ছিল। তাতেই পরিবার ও স্থানীয় বাসিন্দারা মনে করছেন, শুভদীপকে খুন করে দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে কে বা কারা, কী উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি।

এদিকে দলের নেতার খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন দলবদলু বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। যদিও শুভেন্দুর মন্তব্যের পাল্টা দিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য এক্স হ্যাণ্ডেলে লেখেন, বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে মৃত বিজেপি কর্মীর মায়ের দাবি তাঁর ছেলের মৃত্যুর পিছনে মৃতের বান্ধবীর পরিবারের হাত রয়েছে। সেখানে শুভেন্দুবাবু কি তাঁর মায়ের থেকেও বড় দরদী মাসি হয়ে গিয়েছেন? দেবাংশু আরও লেখেন, অন্ধ তৃণমূল বিরোধিতার রাজনীতি করতে করতে লোকটা এমন পর্যায়ে নেমে এসেছে, যেখান থেকে তাঁকে টেনে তোলা ভালো কোম্পানির ক্রেনের পক্ষেও যথেষ্ট নয়।

পরিবারের তরফে খুনের অভিযোগ তোলা হলেও এখনই এই মৃত্যুতে রাজনীতির রং লাগাতে রাজি নন বিধায়ক। তিনি বলেন, “পরিবারের তরফে রাজনৈতির খুনের অভিযোগ করা হয়েছে। কয়েকজনের নামও করেছেন তাঁরা। তবে অভিযুক্তরা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত কি না তা আমার জানা নেই। তদন্ত হোক, তাহলেই সবটা জানা যাবে।” পাশাপাশি পুলিশের তরফে জানানো হয়েছে, সম্পর্কের টানাপোড়নের জেরেও এই খুনের ঘটনা ঘটতে পারে। কীভাবে এই মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

 

Previous articleবিদ্যুতের তারে জড়ালো শাহের রথের চূড়া, বড় বিপদ থেকে কপাল জোরে বাঁচলেন স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleফের নিম্নচাপ আরব সাগরে! উৎসব মরশুমে বাংলার আবহাওয়া নিয়ে কী বলছে হাওয়া অফিস