আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বিচারাধীন ব.ন্দি উধাও ঘিরে চা.ঞ্চল্য

ফের খবরের শিরোনামে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল।এবার হাসপাতাল থেকে উধাও বিচারাধীন বন্দি। বুধবার সকাল সাড়ে আটটা নাগাদ এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, দমদম সংশোধনাগারের দুই ওয়ার্ডেন দায়িত্বে ছিলেন।অথচ তারপরও কীভাবে পুলিশ ও হাসপাতালের নিরাপত্তারক্ষীদের চোখ এড়িয়ে পালালেন বিচারাধীন বন্দি তা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ তদন্ত শুরু করলেও, এখনও পর্যন্ত কোনও দিশা খুঁজে পায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিচারাধীন বন্দির নাম মহম্মদ সাজ্জাদ (২৮)।বিধাননগরের ইকো পার্ক থানার একটি মামলায় বিচারাধীন ছিলেন। দমদম সংশোধনাগারে ছিলেন তিনি। চলতি মাসের ৪ তারিখ আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে সিবিওবিএস ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তার পর থেকে জেলের দুই ওয়ার্ডেনের নজরদারিতে হাসপাতালে চিকিৎসা চলছিল সাজ্জাদের। এদিন সকাল সাড়ে আটটা থেকে তাঁর খোঁজ পাওয়া যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, ওয়ার্ডেনদের অসতর্কতার সুযোগে সাজ্জাদ পালিয়েছে।

আরও জানা গিয়েছে, হাসপাতালে বন্দির নজরদারির দায়িত্বে ছিলেন দমদম সংশোধনাগারের ওয়ার্ডেন শিশির বিশ্বাস এবং সাজ্জাদ শেখ। তাঁদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। তবে যেভাবে পুলিশ এবং নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে বন্দি চম্পট দিয়েছে, তাতে হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। হাসপাতালে সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখে বন্দির খোঁজ শুরু করেছে পুলিশ।দ্রুত ওই বন্দিকে খুঁজে পেতে চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

Previous articleরেশন বন্টন মামলায় নয়া মোড়! ইডির নজরে আরও ৪ নতুন কোম্পানি, প্রকাশ্যে চা.ঞ্চল্যকর তথ্য
Next articleমহিলাদের নিয়ে ‘কু.রুচিকর’ মন্তব্যের জের! ক্ষমা চাইলেও বি.তর্ক পিছু ছাড়ছে না নীতীশের