শুভমনের সঙ্গে দেখা করতে গিয়ে আ.চমকা ধরা পড়ে গেলেন সারা!

খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেম পর্ব। কিন্তু দিন দিন যেন সাহসী হয়ে উঠছেন সচিন-কন্যা। মুম্বইয়ে ম্যাচ থাকলেই মাঠে দেখা যায় সারাকে।

তাঁদের প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে।একজনকে বলা হচ্ছে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের সেরা তারকা। অন্যজন কিংবদন্তি-কন্যা। শুভমন গিল ও সারা তেন্ডুলকর। বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচের আগে কি প্রেমপর্ব আরও মুচমুচে হয়ে উঠল দুজনের?

বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। রবিবার বেঙ্গালুরুতে নেদারল্যান্ডসের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলেছে ভারত। সেই ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন শুভমন। সোমবারই ভারতীয় দল মুম্বইয়ে পৌঁছে যায়।। শুভমনও রয়েছেন সেখানে। এ বার রাতেই শুভমনের সঙ্গে দেখা করতে পৌঁছলেন সারা তেন্ডুলকর। নীল রঙের বিএমডব্লিউ চেপে যান সারা। আর এদিন সন্ধের দিকে চিত্র পরিচালক বিধু বিনোদ চোপড়ার বাড়িতে দেখা যায় সারাকে। একটি ভিডিওতে দেখা গিয়েছে, পরিচালকের বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা নীল রংয়ের বিএমডব্লিউ গাড়ি চেপে বেরিয়ে যাচ্ছেন সারা।জানা গিয়েছে, শুভমনের সঙ্গে দেখা করতেই বিধু বিনোদ চোপড়ার বাড়িতে এসেছিলেন সচিন-কন্যা। আর তারপর থেকেই দু’জনের প্রেম নিয়ে গুঞ্জন আরও তীব্র হয়।

খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেম পর্ব। কিন্তু দিন দিন যেন সাহসী হয়ে উঠছেন সচিন-কন্যা। মুম্বইয়ে ম্যাচ থাকলেই মাঠে দেখা যায় সারাকে। তবে বেঙ্গালুরুতে দেখা মেলেনি তাঁর। দিন কয়েক আলাদা ছিলেন তাঁরা।ভবিষ্যতে বড় পর্দায় আসার পরিকল্পনা রয়েছে সচিন-কন্যার। সেই কারণে বলিউডে অন্দরে মেলামেশা বাড়িয়েছেন তিনি। অন্যদিকে, দিন কয়েক শুভমন-সারার বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন সংযুক্ত আমিরশাহির খেলোয়াড় চিরাগ সুরি। তিনি এক সাক্ষাত্‍কারে জানান, আগামী দিনে বিয়ে করবেন শুভমন-সারা।যদিও দুজনের কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের মহাতারকা বলা হচ্ছে শুভমনকে। তবে ক্রিকেটের পাশাপাশি তাঁর প্রেম নিয়েও চলছে চর্চা। কার সঙ্গে প্রেম করছেন ডানহাতি ওপেনার? এ নিয়ে প্রকাশ্যে তিনি কিছুই বলেননি। তবে জোর জল্পনা সচিন-কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্কে রয়েছেন শুভমন।

Previous articleনৈহাটিতে বড়মার কাছে পুজো অভিষেকের, করলেন আরতি
Next articleকুণালের থ্রিলার উপান্যাস নিয়ে এবার ওয়েব সিরিজ! বাংলাদেশ-ভারতের OTT-তে