ছট পুজো সেরে বাড়ি ফেরার পথে শু.টআউট! প্রতিবেশীর গু.লিতে মৃ.ত ২, কারণ নিয়ে ধোঁ.য়াশা

সোমবার ছটপুজো সেরে পরিবারের সদস্যরা ঘাট থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় প্রতিবেশী আশিস চৌধুরী নামে এক ব্যক্তি তাঁদের উপর চড়াও হয় এবং খুব কাছ থেকে গুলি চালায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

ছটপুজো (Chat Puja) থেকে ফেরার পথে প্রতিবেশীর গুলিতে মৃত্যু হল একই পরিবারের ২ জনের। জখম হয়েছেন আরও চার জন। প্রেমঘটিত সমস্যার জেরেই এই খুন বলে পুলিশের (Police) প্রাথমিক অনুমান। ইতিমধ্যে অভিযুক্ত প্রতিবেশীর খোঁজে তল্লাশি (Search Operation) শুরু করেছে পুলিশ। বিহারের (Bihar) লক্ষ্মীসরাইয়ের কাবাইয়া থানার অন্তর্গত বিহারের পাঞ্জাবি মহল্লার ঘটনা। তবে শুটআউটের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

লক্ষ্মীসরাইয়ের পুলিশ সুপার জানিয়েছেন, সকলেই একই পরিবারের সদস্য। সোমবার ছটপুজো সেরে পরিবারের সদস্যরা ঘাট থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় প্রতিবেশী আশিস চৌধুরী নামে এক ব্যক্তি তাঁদের উপর চড়াও হয় এবং খুব কাছ থেকে গুলি চালায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। জখম হন আরও চারজন। তবে হাসপাতাল সূত্রে খবর, এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের প্রথমে বেগুসরাই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে পাটনার একটি হাসপাতালে তাঁদের স্থানান্তরিত করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অভিযুক্ত আশিস ওই পরিবারের একজন মহিলাকে ভালোবাসতেন। কয়েকদিন আগে বিয়ের প্রস্তাব দেয় সে। কিন্তু বিয়েতে আপত্তি জানায় মহিলার পরিবার। আর সেই ক্ষোভেই এই ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে খুন সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় একটি মামলা রুজু হয়েছে। তবে ঘটনার পর থেকেই পলাতক আশিস। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। প্রেমঘটিত সম্পর্ক নাকি অন্য কিছু? গুলি চালানোর পিছনে কী কারণ রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

 

 

 

Previous articlePHD-তে ভর্তি থেকে নিয়োগের তালিকা স্থগিত! ফের প্রশ্নের মুখে যাদবপুরের অস্থায়ী উপাচার্যের ভূমিকা
Next articleযত্র-তত্র অ্যান্টিবায়োটিক ব্যবহার! চ.রম বি.পদ ডেকে আনছেন কি?