হতাশ রোহিত-বিরাট-জাড্ডুরা, ভারতের ড্রেসিংরুমে প্রধানমন্ত্রী

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জাদেজা লেখেন,"এই প্রতিযোগিতায় আমরা খুব ভালো খেলেও গতকাল অল্পের জন্য হারলাম।

গতকাল স্বপ্নভঙ্গ হয় ভারতবাসীর। ঘরের মাঠে বিশ্বকাপের খেতাব হাতছাড়া হয় ভারতের। টানা ১০টি ম্যাচ জেতার পর ফাইনালে অজিদের কাছে ছয় উইকেটে হারে টিম ইন্ডিয়া। এরপর ভেঙে পরে গোটা দল। চোখে জল নিয়েই মাঠ ছাড়েন রোহিত শর্মা-বিরাট কোহলি-মহম্মদ সিরাজ। একাধিক ক্রিকেটার নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি। এমন হতাশাজনক পরিস্থিতিতে দলকে উজ্জীবিত করতে ভারতীয় দলের ড্রেসিংরুমে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যেই ছবি পোস্ট করেছেন ভারতীয় দলের ক্রিকেটার রবীন্দ্র জাদেজা।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জাদেজা লেখেন,”এই প্রতিযোগিতায় আমরা খুব ভালো খেলেও গতকাল অল্পের জন্য হারলাম। আমরা প্রত্যেকে হতাশ, কিন্তু আমাদের মানুষদের সমর্থনেই আমরা বেঁচে রয়েছি। গতকাল ড্রেসিংরুমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমণ অত্যন্ত স্পেশ্যাল এবং অনুপ্রেরণাদায়ক ছিল।”

ওপর দিকে মহম্মদ শামি লেখেন, ‘দুর্ভাগ্যজনকভাবে গতকালের দিনটা আমাদের ছিল না। আমাদের দল এবং আমায় পুরো টুর্নামেন্টে সমর্থন করে যাওয়ার জন্য সব ভারতীয়কে আমি ধন্যবাদ জানাতে চাই। আমাদের ড্রেসিংরুমে এসে আমাদের মনোবল বাড়ানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে কৃতজ্ঞ। আমরা আবার ফিরে আসব।”

গতকাল বিশ্বকাপ ফাইনালে ভারতের বিরুদ্ধে ৬ উইকেটে জয় পায় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করে ২৪০ রান করে টিম ইন্ডিয়া। ব‍্যর্থ ছিল ভারতের ব‍্যাটিং লাইন। জবাবে ব‍্যাট করতে নেমে সহজে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

আরও পড়ুন:‘ভারতীয় সমর্থকদের চুপ করিয়ে রাখতে পেরে খুব খুশি’, বিশ্বকাপ জয়ের পর বললেন কামিন্স

Previous articleধর্মতলায় বিজেপির সভা? পুলিশকে শর্তসাপেক্ষ অনুমতির নির্দেশ বিচারপতি মান্থার
Next articleমঙ্গলে শুরু BGBS: চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি, একনজরে অতিথি তালিকা