রাস উৎসবে এবার স্পেশাল ট্রেন চালাবে পূর্বরেল

অস্থায়ীভাবে শিয়ালদহ ডিভিশনের তরফে এই সময়ে স্পেশাল ট্রেন চলবে। পাশাপাশি যাত্রীদের নামা উঠা সুনিশ্চিত করতে রাসের সময়ে অস্থায়ীভাবে অতিরিক্ত স্টপেজ দেওয়া হবে

উৎসবের মরশুম শেষ হয়েও যেন হচ্ছে না। আগামী সপ্তাহে রাস উৎসব। এই রাস যাত্রায় অংশ নিতে হাজার হাজার ভক্ত জড়ো জমায়েত করেন নদিয়ার শান্তিপুরে। ওই সময় যাত্রীদের বাড়তি চাপের কথা মাথায় রেখে বিশেষ ট্রেন পরিষেবা দেবে পূর্বরেল। অস্থায়ীভাবে শিয়ালদহ ডিভিশনের তরফে এই সময়ে স্পেশাল ট্রেন চলবে। পাশাপাশি যাত্রীদের নামা উঠা সুনিশ্চিত করতে রাসের সময়ে অস্থায়ীভাবে অতিরিক্ত স্টপেজ দেওয়া হবে।

শিয়ালদহ থেকে শান্তিপুর রুটে চলবে এই স্পেশাল ট্রেন। ট্রেনটি আগামী ২৯ নভেম্বর শিয়ালদহ থেকে রাত ৯টা ৬ মিনিটে ছাড়বে। ট্রেনটি শান্তিপুর পৌঁছবে রাত ১১টা ৩২ মিনিটে। ফিরতি রুটে শান্তিপুর থেকে ট্রেনটি ছাড়বে মধ্যরাত ১২টা ১০ মিনিটে। স্পেশাল ট্রেনটি শিয়ালদহে ঢুকবে রাত ২টো ৩৫ মিনিটে।

অন্যদিকে, এই দিনগুলিতে শিয়ালদহ ডিভিশনের ২২টি ট্রেন অস্থায়ীভাবে বাথনা কৃত্তিবাস হল্ট স্টেশনে স্টপেজ দেবে। যার মধ্যে আপ লাইনে শিয়ালদহ-শান্তিপুর লোকাল ৯টি, এছাড়াও একটি করে রানাঘাট-কৃষ্ণনগর, রানাঘাট-শান্তিপুর, বনগাঁ-শান্তিপুর লোকাল ওই স্টেশনে দাঁড়াবে। ডাউনে ৭টি শান্তিপুর-শিয়ালদহ লোকালের পাশাপাশি দু’টি শান্তিপুর-রানাঘাট এবং একটি শান্তিপুর-বনগাঁ লোকাল ওই স্টেশনে দাঁড়াবে। সবমিলিয়ে রাস উৎসবে যোগ দিতে ইচ্ছুক তীর্থযাত্রীদের জন্য বাড়তি ব্যবস্থা করছে পূর্বরেল।

আরও পড়ুন:Gold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে

 

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleআনন্দপুরে স্ত্রীকে খু.ন করে আ.ত্মঘাতী স্বামী!