ট্র‍্যাভিসের খেলায় মুগ্ধ কলকাতার তরুণী, সোশ্যাল মিডিয়ায় চুপিচুপি করলেন বিয়ে

এরপরই মুখ খোলেন হেমশ্রী। তিনি বলেন," খুব খারাপ লাগছে এটা দেখে যে, একের পর এক নেটিজেনদের অশ্লীল মন্তব্যের মুখে পড়তে হয়েছে। এমনকী প্রাণঘাতী হুমকিও আসছে। "

বিশ্বকাপে ফাইনালে দুরন্ত পারফরম্যান্স করেন ট্র‍্যাভিস হেড। অজিদের চ‍্যাম্পিয়ন করার আসল কান্ডারি তিনি। আর এবার হেডকেই বিয়ে করলেন হেমশ্রী ভদ্র। তবে এ বিয়েতে রয়েছে টুইস্ট। এ বিয়ে সে বিয়ে নয়। ট্র‍্যাভিসকে ভার্চুয়ালি বিয়ে করেন হেমশ্রী।

হেমশ্রী হলেন কন্টেন্ট ক্রিয়েটার। যিনি ইনস্টাগ্রামে ভিডিও করে থাকেন। সেই হেমশ্রী ট্র‍্যাভিসের খেলায় এতই মহিত হন, যে। সোজা বিয়ে করে ফেললেন ভার্চুয়ালি। এই নিয়ে হেমশ্রী যে ভিডিও  পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে যে, তাঁর পরনে বেনারসি শাড়ি, কপালে লম্বা করে সিঁদুর টানা। হাতে ধরা ট্র‍্যায়াভিসের ফটো। তাঁকে ভার্চুয়ালি বিয়ে করেন হেমশ্রী। এই সময় তার পাশে থাকা পরিবারের বাকি সদ‍স‍্যারা কেউ শঙ্খ বাজান, কেউ উলু ধ্বনি দেন। এই ভিডিওটি পোস্ট হতেই সমলোচনার ঝড় ওঠে। এমনকি নেটিজেনদের অশ্লীল মন্তব্যের পরতে হয়েছে হেমশ্রীকে। এরপরই মুখ খোলেন হেমশ্রী। তিনি বলেন,” খুব খারাপ লাগছে এটা দেখে যে, একের পর এক নেটিজেনদের অশ্লীল মন্তব্যের মুখে পড়তে হয়েছে। এমনকী প্রাণঘাতী হুমকিও আসছে। ”

আরও পড়ুন:কাতারে কাছে ৩-০ গোলে হারল ভারত

 

 

 

 

 

Previous articleরাজ্যে তৈরি হল ৫ নীতি, BGBS-এর মঞ্চ থেকেই আনুষ্ঠানিক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী
Next articleবড় ধা.ক্কা খেল NIA, সুপ্রিম নির্দেশে ঝিরাম ঘাটি গণহ.ত্যা মা.মলা ত.দন্ত করবে ছত্তিশগড় পু.লিশ