আরাধ্যার বার্থডে সেলিব্রেশনে সপরিবারে বচ্চনরা! দূরত্ব ঘু.চলো নাকি..

মণীশ মালহোত্রার দীপাব.লির পার্টিতে ঐশ্বর্যর সঙ্গে আসেননি অভিষেক। আবার বচ্চনদের দীপাবলিতে ছিলেন না বাড়ির বৌমা!

অবশেষে হ্যাপি ফ্যামিলির একটা ছবি সমাজমাধ্যমে তুলে ধরতে পারলেন অভিষেক ও ঐশ্বর্য (Abhishek Bachchan and Aishwarya Rai Bachchan)। বিগত কিছু মাস ধরে বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছিল প্রাক্তন বিশ্বসুন্দরীর। সমাজমাধ্যমে (Social Media) নানা কথাও উঠছিল। অমিতাভের (Amitabh Bachchan) জন্মদিনের ছবি থেকে জয়া (Jaya Bachchan) ও শ্বেতাকে বাদ দেওয়ার পরই বৌমা ঐশ্বর্যর থেকে দূরত্ব বজায় রাখছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। এমনকি ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিনেও কোনও সেলিব্রেশন হয়নি। মা এবং কন্যার সঙ্গে নিজের মতো করে ৫০ বছরের বার্থডে কেক কেটেছেন অভিষেক পত্নী। সম্প্রতি আরাধ্যার (Aradhya Bachchan birthday) ১৩ তম জন্মদিন উপলক্ষে অমিতাভ বা জয়া বচ্চনের তরফে নাতনির জন্য একটাও শুভকামনা আসেনি। এই খবর চাউর হতেই একটু বেশি সতর্ক ঐশ্বর্য। বিতর্ক এড়াতেই কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব কমল? সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ছবি, যেখানে এক ফ্রেমে ধরা দিয়েছেন বচ্চন পরিবারের সব সদস্য। সেই ছবিতে ঐশ্বর্যা ও আরাধ্যার সঙ্গে অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন তো রয়েছেনই সঙ্গে শ্বেতার পরিবার উপস্থিত। আরাধ্যার বার্থডে উপলক্ষ্যে মধ্যস্থতায় দুই পরিবার?

বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক ভাল নয়। যদিও প্রকাশ্যে এই নিয়ে কেউ মুখ খোলেননি। কিন্তু বেশ কিছুদিন ধরে আলাদা থাকছিলেন ঐশ্বর্য। যা নজর এড়ায়নি নেটিজেনদের। এরপর অনেকগুলো ঘটনা অভিষেক ঐশ্বর্যর দূরত্বকে প্রকট করে দেয়। এই যেমন মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতে ঐশ্বর্যর সঙ্গে আসেননি অভিষেক। আবার বচ্চনদের দীপাবলিতে ছিলেন না বাড়ির বৌমা! বরং বিগ বি-র সঙ্গে পুজোয় অংশ নিতে দেখা গিয়েছিল মেয়ে শ্বেতাকে। সেই দিনই আবার পুজো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে মেয়ের জন্মদিনে নাকি কোনও অশান্তি চাননি তিনি। সেই কারণেই এক ফ্রেমে অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য, জয়া, শ্বেতা এবং আরাধ্যা। দূরত্ব কি সত্যিই ঘুচলো নাকি..।


Previous articleফের বি.তর্কে শ্রীসান্থ, ম‍্যাচ গ.ড়াপেটার পর এবার আর্থিক দু.র্নীতির অভিযোগ উঠল প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে
Next articleজামিনের আবেদন নয়, ফের ৭ ডিসেম্বর পর্যন্ত জে.ল হে.ফাজত পার্থর