পরম-পিয়ার বিয়ের দিনই পর পর ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুপমের! কী লিখলেন তিনি

চূড়ান্ত লুকোচুরি আর নাটকীয়তার মধ্য দিয়ে বান্ধবী পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty) বিয়ে করলেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী এবং সমাজসেবী। পাশাপাশি, তাঁর আর একটা পরিচয় তিনি সংগীতকার তথা গায়ক অনুপম রায়ের (Anupam Ray) প্রাক্তন স্ত্রী। সোমবার দুপুরের পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ হয় তাঁদের। আর সেই দিনই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিষাদের পোস্ট অনুপম রায়ের। এই দুটোকে এক করেছেন অনেকেই। কেউ কেউ আবার অনুপমের পোস্টে তাঁকে ভালো থাকার পরামর্শ দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় মোট তিনটে পোস্ট (Post) করেছেন অনুপম। একটিতে রয়েছে তিনি শহর ছেড়ে, এমনকী দেশ ছেড়ে সান ফ্রান্সিসকো উড়ে যাচ্ছেন- সেই ছবি। আর একটিতে রয়েছে আত্মহত্যার প্রসঙ্গ। লেখক অরিন্দম চক্রবর্তীর বইয়ের বেশ কিছু লাইন তুলে অনুপম লিখেছেন, “নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া – এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে – এমন নয়।” হঠাৎ আত্মহত্যা নিয়ে অনুপমের এই পোস্ট ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

২০১৫ পিয়া চক্রবর্তী সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুপম। তবে ২০২১-এ সেই সম্পর্কে ইতি পড়ে। তখনই তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। কোভিডকালে, আমফান বা ইয়সের সময় ত্রাণ বিলি এবং দুর্গতদের কাছে পৌঁছানোর কাজের সূত্রে কাছাকাছি আসেন পরমব্রত-পিয়া। আর সেটাই নাকি অনুপমের সঙ্গে বিচ্ছেদের কারণ। যদিও এই বিষয় নিয়ে অনুপম বা পিয়াকে কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

এদিকে নিজের ব্যক্তি জীবন নিয়ে চিরকালই খোলামেলা পরমব্রত। তবে পিয়া সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সবসময়ই গোপনীয়তা বজায় রেখেছেন তিনি। অনুপমের (Anupam Ray) সঙ্গে পরমের সম্পর্ক ভালোই ছিল। তবে এদিন অনুপমের পর পর পোস্ট এই পরিণয়ের প্রতিফলন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে! শেষ পোস্টে অনুপম নবদ্বীপের শো-এর কথা লিখলেও, লিখেছেন, “সেই রাত ভোলবার নয়।”

তবে, অনুপমের অনুরাগীরা সবাই তাঁর পাশে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা দেওয়া হয়েছে। যিনি লিখতে পারেন, “আমাকে আমার মতো থাকতে দাও। আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি”- তিনি নিজের মতো ভালো থাকবেন আশা নেটিজেনদের।

Previous articleফের অ.সুস্থ হয়ে ICCU-তে ভর্তি জ্যোতিপ্রিয়! পর্যবেক্ষণে চিকিৎসকদের স্পেশ্যাল টিম
Next article“কুন্তলের জন্যই ফেঁ.সে গেলাম”: আদালতে যাওয়ার পথে আ.ক্ষেপের সুর তাপসের গলায়