ভারতীয় দলের দায়িত্বে ফের দ্রাবিড়, নতুন চুক্তির পর কী বললেন ভারতীয় দলের কোচ?

এদিন দ্রাবিড় বলেন," আমার দৃষ্টিভঙ্গির উপর ভরসা রাখার জন্য, আমার পাশে থাকার জন্য বোর্ডকে ধন্যবাদ।

অবশেষে সব জল্পনার অবসান। ভারতীয় দলের কোচের দায়িত্ব থেকে গেলেন রাহুল দ্রাবিড়। ২০২৩ বিশ্বকাপ পযর্ন্ত চুক্তি ছিল দ্রাবিড়ের। পরে চুক্তি বাড়াতে নারাজ ছিলেন তিনি। তবে শেষমেশ দ্রাবিড়কে রাজি করাতে সফল হয় বিসিসিআই। ভারতীয় দলের দায়িত্বে থাকবেন দ্রাবিড়। আর চুক্তি বাড়িয়ে মুখ খুললেন ভারতের কোচ। বললেন, আমার দৃষ্টিভঙ্গির উপর ভরসা রাখার জন্য, আমার পাশে থাকার জন্য বোর্ডকে ধন্যবাদ।

এদিন দ্রাবিড় বলেন,” আমার দৃষ্টিভঙ্গির উপর ভরসা রাখার জন্য, আমার পাশে থাকার জন্য বোর্ডকে ধন্যবাদ। সেই সঙ্গে আমার পরিবারকেও ধন্যবাদ জানাতে চাই। কারণ, কাজের জন্য বছরের একটা বড় সময় আমাকে বাড়ির বাইরে থাকতে হয়। পরিবারও অনেক আত্মত্যাগ করে।”

এরপর দ্রাবিড় আরও বলেন,”গত দু’বছর ধরে দল হিসাবে আমরা অনেক চড়াই-উতরাই দেখেছি। কিন্তু এই দু’বছরে আমরা একটা দল হিসাবে খেলেছি। সবাই সবার জন্য লড়েছে। দলের মধ্যে যে সংস্কৃতি আমরা তৈরি করতে পেরেছি তার জন্য আমরা গর্বিত। এই সংস্কৃতি মনে করিয়ে দেয় যে পরিস্থিতি যাই হোক না কেন, একটা দল হিসাবে খেলব আমরা। দলের প্রত্যেক ক্রিকেটার নিজেদের সেরাটা দিয়েছে। আমরা যে সঠিক ভাবে নিজেদের তৈরি করেছি তার ফল আমরা দেখেছি।”

আরও পড়ুন:জল্পনার অবসান, টিম ইন্ডিয়ার কোচে পদে রইলেন দ্রাবিড়

 

Previous articleঅ.পহরণ নাকি সবটাই ভু.য়ো? মুর্শিদাবাদের ছোট্ট রাজার গল্প শুনে ধ.ন্দে পুলিশ
Next articleযাদের আছে ভুরিভুরি, সেই করে বেশি চু.রি! বাংলার বকেয়া নিয়ে BJP-কে বিঁ.ধে তী.ব্র ক.টাক্ষ মমতার