টি-২০ বিশ্বকাপে নেতৃত্বের ভার থাকুক রোহিতের হাতেই, মত মহারাজের

এদিন এক অনুষ্ঠানে সৌরভ বলেন, "আগামী টি-২০ বিশ্বকাপে রোহিতেরই নেতৃত্ব দেওয়া উচিত। ও খুব ভাল অধিনায়কত্ব করছে।

সামনেই টি-২০ বিশ্বকাপ। সেই প্রস্তুতি ইতিমধ্যে অস্ট্রেলিয়া সিরিজ দিয়ে শুরু করে দিয়েছে ভারতীয় দল। সামনেই আবার দক্ষিণ আফ্রিকা সিরিজ। অজিদের বিরুদ্ধে দলকে নেতৃত্ব দিচ্ছেন সূর্যকুমার যাদব। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজেও দলকে নেতৃত্ব দেবেন তিনি। একদিনের সিরিজে দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল। প্রশ্ন উঠছে তবে কি সাদা বলে আর দেখা যাবে না রোহিত শর্মাকে? যদিও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মনে করছেন টি-২০ বিশ্বকাপে নেতৃত্বের ভার থাকবে রোহিতের হাতেই।

এদিন এক অনুষ্ঠানে সৌরভ বলেন, “আগামী টি-২০ বিশ্বকাপে রোহিতেরই নেতৃত্ব দেওয়া উচিত। ও খুব ভাল অধিনায়কত্ব করছে। তাই আমি আশা করি টি-২০ বিশ্বকাপ পর্যন্ত রোহিতই অধিনায়ক থাকবে।”

এরপরই মহারাজ আরও বলেন,” আসলে এখনও তো সবাই সব ধরনের ক্রিকেটে খেলা শুরু করেনি। সূর্য টি-২০ অধিনায়ক, কিন্তু একদিনের ক্রিকেটে নেই। সেই কারণে একদিনের ক্রিকেটে অধিনায়ক রাহুল। আর টেস্ট রোহিত খেলছে। তবে রোহিত সব ধরনের ক্রিকেটে ফিরে এলে ওরই নেতৃত্ব দেওয়া উচিত।”

এদিকে দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে সাদা বলের সিরিজে বিরাট-রোহিতদের বিশ্রাম নেওয়া প্রসঙ্গে সৌরভ বলেন, “বিশ্বকাপের পরেই এতগুলো সিরিজ়। অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা চলছে। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে। খুব কঠিন টানা খেলে যাওয়া। সকলের বিশ্রাম প্রয়োজন হয়। রোহিত, বিরাটেরা টেস্টে তো খেলবে।”

আরও পড়ুন:কেকেআর ভরসা রেখেছ, উচ্ছ্বসিত রাসেল

Previous articleAnish Khan Case : ডিভিশন বেঞ্চের আবেদন সিঙ্গল বেঞ্চে নয়: হাইকোর্ট
Next article‘ফাঁ*স’ রুখতে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের প্রতিটি প্রশ্নপত্রে বসবে কোড নম্বর