ফের কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ার

শ্রেয়সকে অধিনায়ক করায় সম্মতি জানিয়েছে নীতীশ।এই মরসুমে নীতীশই দলের সহ-অধিনায়ক।ও সব সময় শ্রেয়সকে সাহায্য করতে পারবে।

ফের কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক করা হল শ্রেয়স আয়ারকে। গত মরসুমে তিনি খেলতে পারেন নি।দায়িত্ব সামলেছিলেন নীতীশ রানা। এই মরসুমে ফের নীতীশকে সরিয়ে দায়িত্ব দেওয়া হল শ্রেয়সকে। সহ-অধিনায়ক হিসাবে থাকছেন নীতীশ। কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর জানিয়েছেন, গত মরসুমে শ্রেয়সের চোট থাকায় তিনি আইপিএল খেলতে পারেননি। তাঁর জায়গায় অধিনায়ক হিসাবে নীতীশ নিজের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছিলেন। শ্রেয়সকে অধিনায়ক করায় সম্মতি জানিয়েছে নীতীশ।এই মরসুমে নীতীশই দলের সহ-অধিনায়ক।ও সব সময় শ্রেয়সকে সাহায্য করতে পারবে।

দিল্লি ক্যাপিটালস শ্রেয়সকে ছেড়ে দেওয়ার পর তাঁকে নিলামে কিনেছিল কেকেআর। অধিনায়কও করেছিল। কিন্তু চোট থাকায় শ্রেয়স খেলতে পারেননি। তাঁর জায়গায় নেতৃত্ব দেন নীতীশ। কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এবং নীতীশ মিলে গত বার দলকে প্লে অফে তুলতে পারেননি। সাত নম্বরে শেষ করেছিল কেকেআর। এ বার শ্রেয়স ফিরে আসায় কলকাতা আরও বেশি শক্তিশালী। সেই সঙ্গে রয়েছেন মেন্টর গৌতম গম্ভীর। কলকাতা ২০১২ এবং ২০১৪ সালে আইপিএল জিতেছিল। সেই দু’বারই দলের অধিনায়ক ছিলেন গম্ভীর।

কলকাতা নাইট রাইডার্স ২০১৪ সালের পর থেকে আর কোনও ট্রফি জিততে পারেনি। গত কয়েকবছরে বেশ কয়েকবার অধিনায়ক বদল করা হয়েছে। দলের দায়িত্ব নিয়েছেন ইয়ন মরগ্যান, দীনেশ কার্তিক নীতীশ রানার মতো ক্রিকেটাররা। কিন্তু, লাভের লাভ কিছু হয়নি। এবার আরও একবার কেকেআর ব্রিগেডের অধিনায়ক করা হল শ্রেয়স আয়ারকে।

 

Previous articleঅভি*যুক্ত নীলম ‘আন্দো*লনজীবী’, সংসদের নিরা*পত্তার ব্য*র্থতা ঢাকতে সাফাই অমিত মালব্যর
Next articleউপত্যকায় পাক মদতপুষ্ট সন্ত্রাস পুরোপুরি ধ্বংসে ব্যর্থ ৩৭০ ধারা প্রত্যাহার: প্রাক্তন সেনাপ্রধান