পরিকল্পনা ছিল গায়ে আগুন দেওয়ার! কেন শেষ মুহূর্তে বাতিল? কী জানালেন ধৃত সাগর

স্বরাষ্ট্রমন্ত্রকের অধীনে থাকা সংসদভবনে নিরাপত্তায় চূড়ান্ত গাফিলতি। এখন একের পর এক তথ্য দিয়ে তদন্ত দিয়ে তৎপরতা দেখাচ্ছে দিল্লি পুলিশ (Delhi Police)। পুলিশ সূত্রে খবর, সংসদের বাইরে গায়ে আগুন লাগানোর পরিকল্পনা ছিল হানাদারদের। ধৃত সাগর শর্মাকে (Sagar Sharma) জেরা করে নাকি এই তথ্য মিলেছে। তবে, শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল করতে হয়। কেন! জানিয়েছেন সাগর।

পুলিশের বিস্ফোরক অভিযোগ, জেরায় সাগর জানিয়েছেন, প্রথমে পরিকল্পনা ছিল সংসদ ভবনের বাইরে গায়ে আগুন লাগাবেন তাঁরা। নিজেদের সুরক্ষার কথা ভেবে এক বিষয় ধরনের জেল কিনে লাগিয়ে নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু অনলাইন পেমেন্ট করতে না পারায় সেই পরিকল্পনা বাতিল করা হয়।

দিল্লি পুলিশের (Delhi Police) দাবি, ১-২টি নয়, ৭টি স্মোক-ক্যান নিয়ে ঢুকেছিল হানাদাররা। পুলিশের নজরদারি এড়াতে সিগন্যাল অ্য়াপের মাধ্যমে পুরো পরিকল্পনা বাস্তবায়িত করতে নিজেদের মধ্যে চ্যাট করতেন সাগররা। এর জন্য সোশাল মিডিয়ায় (Social media) ‘ভগৎ সিং ফ্যান ক্লাব’ নামে একটি গ্রুপ তৈরি করে সাগর শর্মা, মনোরঞ্জন ডি, নীলম দেবী, অমল শিন্ডে, ললিত ঝা এবং বিশাল শর্মা নিজেদের মধ্য কথোপকথন চালাতেন। ধৃতদরে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করা পরিকল্পনা রয়েছে দিল্লি পুলিশের।


Previous articleভারতীয় শিবিরে ধাক্কা, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি
Next articleনির্ভ.য়া কাণ্ডের পুনরাবৃত্তি, চলন্ত বাসে তরুণীকে গণধ.র্ষণ!