গোয়ার কাছে ১-৪ গোলে হারলো মোহনবাগান

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। দ্বিতীয়ার্ধে বেশ কিছু পরিবর্তন করেন জুয়ান। দীপক টাঙরির পরিবর্তে দলে আসেন কিয়ান নাসিরি।

ছবি : দেবস্মিত মুখোপাধ্যায়

শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে এফসি গোয়ার কাছে ১-৪ গোলে হারলো মোহনবাগান সুপার জায়েন্ট। ম‍্যাচের প্রথমার্ধেই তিন গোল হজম করে জুয়ান ফেরান্দোর দল। আর চতুর্থ গোলটি হয় ম‍্যাচের শেষ লগ্নে। মোহনবাগানের প্রথম একাদশের বেশ কিছু ফুটবলার ছাড়া দল গড়েন বাগান কোচ। কিন্তু জুয়ানের প্রথম একাদশ এবং পরিকল্পনা নিয়ে উঠছে বেশ কিছু প্রশ্ন।

ম‍্যাচে এদিন শুরু থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। তবে ম‍্যাচের ৮ মিনিটের মাথায় পেনাল্টি পায় এফসি গোয়া। বক্সের মধ্যে বল ক্লিয়ার করতে গিয়ে ফাউল করলেন মনবীর। আর সেখান থেকেই পেনাল্টি পায় গোয়া। ম‍্যাচের ১০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে গোয়াকে ১-০ এগিয়ে দেন নোহা। এরপর পাল্টা আক্রমণ চালায় মোহনবাগান। তবে এরই মধ‍্যে ফের গোল পেয়ে যায় গোয়া। ম‍্যাচের ৪২ মিনিটের মাথায় ডিফেন্সের ভুল। আর তার খেসারত দিতে হল মোহনবাগানকে। গোয়াকে গোল করে ২-০ এগিয়ে দেন ভিক্টোর। এরপর ম‍্যাচের প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফের গোল করেন নোহা। তবে প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে ফ্রিকিক থেকে বিশ্বমানের গোল করে যান দিমিত্রি পেত্রাতোস। প্রথমার্ধে ম‍্যাচে ৩-১ পিছিয়ে থাকে মোহননবাগান।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। দ্বিতীয়ার্ধে বেশ কিছু পরিবর্তন করেন জুয়ান। দীপক টাঙরির পরিবর্তে দলে আসেন কিয়ান নাসিরি। অন্যদিকে সুমিত রাঠির পরিবর্তে হামতে। এরপর আক্রমণে গেলেও গোলের দরজা খুলতে পারেনি জুয়ানের দল। তবে এরই মধ‍্যে গোল পেয়ে যায় গোয়া। গোয়াকে ৪-১ গোলে এগিয়ে দেন কার্লোস মার্টিনেজ।

আরও পড়ুন:খারাপ রেফারি নিয়ে সরব ইস্টবেঙ্গল, ফেডারেশনকে চিঠি লাল-হলুদের

 

 

 

 

Previous articleদাঁড়াতে হবে না লম্বা লাইনে! বাড়ি বসেই সম্ভব গ্যাস ও Aadhaar লিঙ্ক, কীভাবে?
Next article‘দ্য লাস্ট সাপার’, উৎপল সিনহার কলম