Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে এফসি গোয়ার কাছে ১-৪ গোলে হারলো মোহনবাগান সুপার জায়েন্ট। ম‍্যাচের প্রথমার্ধেই তিন গোল হজম করে জুয়ান ফেরান্দোর দল। আর চতুর্থ গোলটি হয় ম‍্যাচের শেষ লগ্নে।

২) খারাপ রেফারিং নিয়ে এবার সরব হল ইস্টবেঙ্গল। ঘরের মাঠে ওড়িশা এফসির কাছে দুটি নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয় লাল-হলুদ। আর এই নিয়ে এবার সরব হলো ইস্টবেঙ্গল। খারাপ রেফারিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ভিডিও ফুটেজ-সহ প্রমাণ এআইএফএফের কাছে জমা দিচ্ছে ইস্টবেঙ্গল।

৩) চলছে প্রতিবাদ, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি বাড়ির রাস্তাতেই পদ্মশ্রী ফেলে রেখে এলেন বজরং পুনিয়া। এই নিয়ে বজরং সাংবাদিকদের বলেন, “আগেই বলেছিলাম, আমি আমার মেয়ে এবং বোনেদের বাঁচানোর জন্য লড়াই করছি।

৪) বজরং পুনিয়ার পর পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেওয়ার কথা বললেন দেশের আরও এক কুস্তিগির বীরেন্দ্র সিং যাদব। মুক ও বধির কুস্তিগির বীরেন্দ্র পদ্মশ্রী সম্মানে ভূষিত। বধির কুস্তিতে বিশ্বমঞ্চে বহু খেতাব জিতেছেন বীরেন্দ্র। এবার প্রতিবাদে তিনিও সরব হলেন।

৫) হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট। সূত্রের খবর, হার্দিকের যা চোটের অবস্থা তাতে ২০২৪ আইপিএল-এ ও খেলতে পারবেন না তিনি। আর এক্ষেত্রে জোর ধাক্কা খাবে মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleআজ টেট! ভাগ্য নির্ধারণ হতে চলেছে ৩ লাখেরও বেশি পরীক্ষার্থীর, জোরদার নিরাপত্তা