কবে মাঠে ফিরবেন মাহি? এল বড় আপডেট

এক অনুষ্ঠানে কাশী বিশ্বনাথন বলেন," ধোনি এখন অনেকটা ভাল আছে। ও রিহ্যাব শুরু করেছে। জিমে সময় কাটাচ্ছে। আশা করছি ১০ দিনের মধ্যে নেটে অনুশীলন শুরু করবে।"

২০২৩ আইপিএলে চেন্নাই সুপার কিংসকে চ‍্যাম্পিয়ন করেই বলেছিলেন ২০২৪ আইপিএল-এ খেলবেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তারপরই হাটুতে অস্ত্রোপচার করান মহেন্দ্র সিং ধোনি। সামনেই ২০২৪ আইপিএল। ধোনি অনুরাগীদের একটা প্রশ্ন কবে ফিরবেন মাহি। কবে ব‍্যাট হাতে দেখা যাবে ক‍্যাপ্টেন কুলকে? আর এর প্রশ্নেরই পাওয়া গেল উত্তর। আর এই প্রশ্নের উত্তর দিলেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন।

এক অনুষ্ঠানে কাশী বিশ্বনাথন বলেন,” ধোনি এখন অনেকটা ভাল আছে। ও রিহ্যাব শুরু করেছে। জিমে সময় কাটাচ্ছে। আশা করছি ১০ দিনের মধ্যে নেটে অনুশীলন শুরু করবে।” মার্চ মাসের শুরুতে নিজেদের প্রস্তুতি শুরু করে দিতে চাইছে চেন্নাই। সেখানে হয়তো থাকবেন ধোনি। এই নিয়ে কাশী বিশ্বনাথন বলেন, “আইপিএল হয়তো ২২ মার্চ থেকে শুরু হবে। তাই আমরা মার্চের প্রথম সপ্তাহ থেকে শিবির শুরু করার কথা ভাবছি। ধোনি সেখানেই দলের সঙ্গে যোগ দেবে।”

গত মরশুমেই শুনতে পাওয়া যাচ্ছিল যে ২০২৩ আইপিএল ধোনির শেষ আইপিএল হতে চলেছে। তবে ফাইনাল ম্যাচ জেতার পর তিনি ঘোষণা করেন যে আরও একটা মরশুম তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান। কিন্তু, গোটা বিষয়টাই তাঁর শারীরিক পরিস্থিতির উপর নির্ভর করবে।

আরও পড়ুন:সা.সপেন্ড জাতীয় কুস্তি সংস্থার সদ্য নবনির্বাচিত কমিটি, এবার রাস্তায় ফেলা আসা পদ্মশ্রী ফেরত পেতে চান বজরং

Previous articleগীতাপাঠের টিকিট বিলিতে দু.র্নীতি, বীরভূমের বিজেপি সভাপতির বিরুদ্ধে ফের বি.স্ফোরক অনুপম
Next articleমোদির ক্যারিশমা কমেছে, লোকসভা নির্বাচনের আগে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের!