‘দুদিনের জন্য হিমালয়ে যাচ্ছি’! পদ হারিয়ে কেন এমন বললেন অনুপম?

বুধবার পুরনো একটি মামলা যখন বোলপুর আদালতে আসেন, তখন সাংবাদিকদের অনুপম বলেন, 'আমি এখন দু'দিনের জন্য হিমালয়ে যাচ্ছি। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে'।

বিজেপিতে পদ হারানোর পরও দমে যাননি অনুপম হাজরা। এবার তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য। তিনি বললেন, ‘এখন ২ দিন হিমালয়ে থাকব। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে’।

অমিত শাহ, জে পি নাড্ডারা গতকাল মঙ্গলবার শহর ছাড়ার পরই রাতে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অনুপম হাজরাকে। সম্প্রতি বিজেপি রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে যাচ্ছেন অনুপম। স্রেফ রাজ্য নেতৃত্বের সমালোচনা নয়, বোলপুরে তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে গিয়েছিলেন। বারবার দলের বিরুদ্ধে মুখ খোলার জন্যই অপসারণের সিদ্ধান্ত। অপসারণের আগে অনুপমের কেন্দ্রীয় নিরাপত্তাও তুলে নিয়েছিল অমিত শাহের দফতর।

বুধবার পুরনো একটি মামলা যখন বোলপুর আদালতে আসেন, তখন সাংবাদিকদের অনুপম বলেন, ‘আমি এখন দু’দিনের জন্য হিমালয়ে যাচ্ছি। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে’। তৃণমূল নেতা অরূপ চক্রবর্তীর কটাক্ষ, ‘সত্যজিৎ রায় যদি বেঁচে থাকতেন, ফেলুদার নতুন করে গল্প লিখতেন, জটায়ু তার নামকরণ করতেন গোয়ালঘরে গুঁতোগুঁতি!’

Previous articleএমফিল ডিগ্রি বন্ধ করল ইউজিসি, পড়ুয়াদের ভর্তি না করার নির্দেশ
Next articleবিদায় বেলায় নিজের পজিশনে পছন্দের ক্রিকেটারের নাম বলে সমালোচিত ওয়ার্নার