হি.ন্দুদের ধ.র্মীয় ভাবাবেগে আ.ঘাতের অভিযোগ! রণবীর-সহ গোটা কাপুর পরিবারের বিরুদ্ধে দায়ের মামলা

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ। আর সেকারণেই রণবীর-সহ (Ranbir Kapoor) গোটা কাপুর পরিবারের (Kapoor Family) বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ২৫ ডিসেম্বর, বড়দিনে গোটা কাপুর পরিবারকে সঙ্গে নিয়ে পার্টিতে মেতে উঠেছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাটরা। সেদিনই সকালে তাঁদের ছোট্ট কন্যা রাহাকে প্রথমবার প্রকাশ্যে আনেন তারকা জুটি। কিন্তু তারপরই আচমকা ঘটে গেল বড়সড় বিপত্তি।

উল্লেখ্য, প্রতিবছরের মতো এবছরও বড়দিন উপলক্ষে একসঙ্গে হয়েছিল কাপুর পরিবারের প্রায় সকলেই। সারাদিন আনন্দ উৎসবের মাঝে তাঁরা একসঙ্গে লাঞ্চও করেন। সেই সময়ই কেক কাটার ঠিক আগে হঠাৎই ‘জয় মাতা দি’ বলতে শোনা যায় রণবীরকে। ক্রিসমাস পালনের সময় কেন তিনি হিন্দু দেবীর নাম মুখে এনেছেন? এই নিয়ে ক্ষোভ জানিয়েই আইনি পদক্ষেপ করা হয় অভিনেতা-সহ তাঁর পরিবারের বিরুদ্ধে। এদিকে কাপুর পরিবারের ক্রিসমাস পার্টির ভিডিও গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, একটি কেকের উপর পরিবারের এক সদস্য মদ ঢালছেন। এরপর রণবীর লাইটার দিয়ে তাতে আগুন ধরিয়ে ‘জয় মাতা দি’ বলছেন। অভিনেতার এই কথাতেই চটে লাল নেটিজেনদের একাংশ। হিন্দু ধর্মের অপমান হয়েছে বলেই মনে করছেন তাঁরা।

এরপরই মুম্বাইয়ের বাসিন্দা সঞ্জয় তিওয়ারি ঘাটকোপার থানায় তাঁর দুই আইনজীবী পঙ্কজ মিশ্র এবং আশিস রাইকে দিয়ে একটি অভিযোগ দায়ের করান রণবীর ও কাপুর পরিবারের বিরুদ্ধে। তাঁদের অভিযোগ, অভিনেতা রণবীর কাপুর এবং তাঁর পরিবারের সদস্যরা খ্রিস্টধর্মের উৎসব পালন করার সময়ে কেকের উপর মদ ঢেলে ইচ্ছাকৃতভাবে ‘জয় মাতা দি’ স্লোগান তুলেছিলেন।

 

 

 

Previous articleবছর শেষে উধাও শীত! ১৭ ডিগ্রির উপর পৌঁছল কলকাতার তাপমাত্রা
Next articleপ্রোটিয়াদের বিরুদ্ধে শতরান করে কী বললেন রাহুল?