‘ড্রাইভার অফ দ্য মান্থ’ ইনড্রাইভ-এর, যাত্রী পরিষেবাতেও পাশ চালকরা

বিভিন্ন শহরে বিজয়ীদের জন্য ৯টি মোটরসাইকেল এবং ১৭০টি স্মার্টফোন উপহার

অতি পরিচিত সুপার মোবিলিটি অ্যাপ ইনড্রাইভ তাদের ‘ড্রাইভার অফ দ্য মান্থ’ ক্যাম্পেন বিজয়ীদের নাম ঘোষণা করেছে৷ সেই ক্যাম্পেনে যে তথ্য উঠে এসেছে তাতে যাত্রী পরিষেবা থেকে চালকদের মধ্যে সুস্থ প্রতিযোগিতার একটা আত্মবিশ্বাসী ছবি পেয়েছেন সংস্থার কর্তারা। তাঁদের দাবি তাঁদের ড্রাইভাররা প্রচারাভিযানের সময়কালে ৩০০ শতাংশেরও বেশি রাইড সম্পন্ন করেছে। ড্রাইভার রেজিস্ট্রেশন ৩৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং সক্রিয় ড্রাইভার ৪১৯ শতাংশ বৃদ্ধি পেয়েছে। স্বাভাবিকভাবেই যে উদ্দেশ্য নিয়ে ক্যাম্পেন চালানো হয়েছিল তা এবার যথেষ্টই সফল।

ইনড্রাইভ হল একটি বিশ্বব্যাপী গতিশীলতা এবং শহুরে পরিষেবার প্ল্যাটফর্ম, যার সদর দপ্তর ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউ-তে। রাইড-হেইলিং ছাড়াও, ইনড্রাইভ আন্তঃনগর পরিবহন, মালবাহী ডেলিভারি, টাস্ক অ্যাসিস্ট্যান্ট, কুরিয়ার ডেলিভারি সহ কর্মসংস্থান অনুসন্ধান করতেও সাহায্য় করে তাঁরা। ইনড্রাইভ ৪৮টি দেশে ৭১০টিরও বেশি শহরে কাজ করে। ‘ড্রাইভার অফ দ্য মান্থ’ ক্যাম্পেনটি ভারতের চারটি শহর জুড়ে পরিচালিত হয়েছিল। দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতার কার, অটো রিকশা এবং মোটো বিভাগে ৮০ হাজারেরও বেশি চালক অংশগ্রহণ করেছিলেন। তার মধ্যে দিল্লি এনসিআর থেকে ৬০, মুম্বাই থেকে ৫০, কলকাতা থেকে ৪০ এবং পুনে থেকে ২০ জনেরও বেশি বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

“আমরা আমাদের বিজয়ীদের জন্য দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতা এই চারটি শহরে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করছি। আমরা বিভিন্ন শহরে আমাদের বিজয়ীদের জন্য ৯টি মোটরসাইকেল এবং ১৭০টি স্মার্টফোন উপহার দেব। এটা আমাদের ড্রাইভার অংশীদারদের নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের স্বীকৃতি,” বলছেন ইনড্রাইভ-এর দক্ষিণ এশিয়ার ইনফ্লুয়েন্সার মার্কেটিং ম্যানেজার সাহিল সেটিয়া।

Previous articleবর্ষবরণের রাতে নিরাপত্তায় জোর: পার্কস্ট্রিটে অতিরিক্ত পুলিশ, মহানগর জুড়ে কড়া নজরদারি
Next articleরাজ্য সরকারি কর্মচারীদের জন্য সুখবর! SSKM-র উডবার্নেও নিখরচায় চিকিৎসা, জেনে নিন নিয়ম