“ঠোক দিজিয়ে স্যার..” উত্তরপ্রদেশে ধর্ষণকাণ্ডে যোগীকে কটাক্ষ মহুয়ার

আইআইটি-বিএইচইউ শ্লীলতাহানির মামলায় অভিযুক্ত খোদ বিজেপি নেতা। এই ইস্যুতেই এবার যোগী সরকারকে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে মহুয়া জানতে চাইলেন, কত সময় লাগবে অপরাধীদের সম্পত্তির উপর বুলডোজার চালানোর জন্য? একইসঙ্গে ব্যঙ্গাত্মকভাবে তিনি বললেন, “ঠোক দিজিয়ে স্যার।”

এদিন সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্তদের ছবি শেয়ার করেন মহুয়া মৈত্র। আর সেখানেই ব্যঙ্গাত্মকভাবে তৃণমূল নেত্রী লেখেন, এই অপরাধীদের হত্যা করুন। সর্বোপরি বুলডোজার চালাতে এত বিলম্ব কেন? উল্লেখ্য, উত্তরপ্রদেশের আইআইটি বিএইচইউ ক্যাম্পাসের ভিতরে এক ছাত্রীকে শ্লীলতাহানির দুই মাস পর রবিবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় অভিযুক্তরা সবাই বিজেপি নেতা কর্মী। এমনকি খোদ মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি রয়েছে তাদের।

উল্লেখ্য ২০১৭ সালে মুখ্যমন্ত্রী হিসাবে দায়িত্ব নেওয়ার পরে, একটি সাক্ষাত্কারে যোগী আদিত্যনাথ বলেছিলেন যে অপরাধ করলে অপরাধীদের শাস্তি দেওয়া হবে। তার ‘ঠোক দো নীতি’ র ফলে গত তিন বছরে রাজ্যে বেশ কয়েকটি চর্চিত এনকাউন্টার হয়েছে। এবার খোদ বিজেপি নেতা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত। ফলে এখানে আদিত্যনাথ কি করবেন সেটাই দেখার।

Previous articleটোকিও: রানওয়েতে অবতরণের সময় ২ বিমানের সংঘর্ষে আগুন, মৃত ৫
Next articleবড়দিনের মরসুমে আয়ের রেকর্ড গড়ল বেঙ্গল সাফারি পার্ক