অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারোত্তোলক-এর অস্বভাবিক মৃ.ত্যু

রবিবার দলবীরের এক সহকর্মী তাঁকে একটি বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়েছিলেন। সেখান থেকে দলবীর কী করে খালের পাশে এলেন, তা নিয়েও তদন্ত চলছে। তাঁকে খুন করে দেহ ওখানে ফেলে দেওয়া হয়েছে, না কি নিজেই ওখানে গিয়েছিলেন,

অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারোত্তোলক দলবীর সিং-এর অস্বভাবিক মৃত্যু। খালের ধারে পড়ে রয়েছে দেহ। মাথায় আঘাতের চিহ্ন।সোমবার তাঁর মৃতদেহ উদ্ধার হয় পাঞ্জাবের বস্তি বাওয়া খেল খালের পাশ থেকে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ জানাতে পারবে পুলিশ। দলবীর ছিলেন পাঞ্জাব পুলিশের ডিএসপি।

রবিবার দলবীরের এক সহকর্মী তাঁকে একটি বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়েছিলেন। সেখান থেকে দলবীর কী করে খালের পাশে এলেন, তা নিয়েও তদন্ত চলছে। তাঁকে খুন করে দেহ ওখানে ফেলে দেওয়া হয়েছে, না কি নিজেই ওখানে গিয়েছিলেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।

দলবীরের দেহ পড়ে থাকতে দেখেন এক পথচারী। পরিচয়পত্র দেখে বোঝা যায় কার মৃত দেহ। সূত্রের খবর, দলবীরের সরকারি রিভলবারটি পাওয়া যায়নি। গত বছর ১৬ ডিসেম্বর ওই এলাকায় গুলি চালিয়েছিলেন দলবীর। কিছু মানুষের সঙ্গে ঝগড়া হয়েছিল। তার পরেই গুলি চালিয়েছিলেন তিনি। দলবীরের মৃত্যুর পিছনে সেই ঘটনা রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন-আগামিকাল প্রোটিয়াদের বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া, প্রথম একাদশে হতে পারে পরিবর্তন

Previous articleলেখাপড়ার সঙ্গে ‘কন্যাশ্রী’দের মার্শাল আর্টের পাঠ, ‘আত্মরক্ষা প্রশিক্ষণ’ কর্মসূচির সূচনা ব্রাত্যর
Next articleট্রুডো সরকারের নীতির কারণেই কানাডায় দৌরাত্ম্য বাড়ছে খলিস্তানপন্থীদের, অভিযোগ জয়শঙ্করের