Breakfast Sport: ব্রেকফাস্ট স্পোর্টস

১) বিবাহ বিচ্ছেদের জল্পনায় কার্যত সিলমোহর দিয়ে দিলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। স্বামী শোয়েব মালিকের সব ছবি মুছে দিয়েছিলেন কয়েক দিন আগেই।আর বুধবার সোশ্যাল মিডিয়ায় ভারতীয় টেনিস তারকার একটি পোস্ট বিচ্ছেদের জল্পনাকে আরও উসকে দিয়েছে। সানিয়ার পোস্ট করেছেন। তার অর্থ, ‘‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন।

২) নজরে ৩ পয়েন্ট। তাছাড়া আর কিছু ভাবতে রাজি নন ইগর স্টিম্যাচ। এএফসি এশিয়ান কাপের নক আউটে যেতে হলে উজবেকিস্তানের বিরুদ্ধে জিততেই হবে ভারতকে। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ভারতের কোচ শুধু জয়ের কথাই ভাবছেন। তিনি জানেন, উজবেকিস্তান শক্তিশালী দল। তার পরেও সুনীল ছেত্রীদের উপর ভরসা রয়েছে তাঁর।

৩) আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে রোহিত শর্মা ফর্মে ফেরার পাশাপাশি একটি নজিরও গড়েছেন। ছাপিয়ে গিয়েছেন বিরাট কোহলির একটি নজির। বেঙ্গালুরুতে ৬৯ বলে ১২১ রানের ইনিংসই টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে রোহিতের সর্বোচ্চ রানের ইনিংস। এক আগে তাঁর সর্বোচ্চ রান ছিল ১১৮।

৪) বেশ কয়েক বছর পর কলকাতা ডার্বিতে খাতায় কলমে পিছিয়ে থেকে নামবে মোহনবাগান সুপার জায়ান্ট। দলের প্রথম সারির আট জন ভারতীয় ফুটবলার নেই। তাঁদের বাদ দিয়েই সুপার কাপে খেলছে মোহনবাগান।

৫) আফগানিস্তানকে বিরুদ্ধে সিরিজ জয় ভারতের। আফগানদের ৩-০ ফলাফলে হারাল রোহিত শর্মার দল। এদিন তৃতীয় টি-২০ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে সুপার ওভারে জয় পায় ভারতীয় দল। এই ম্যাচে নির্ধারিত ২০ ওভারে দুটো দলই ২১২ রান তোলে। ম্যাচ হয় টাই। এরপর শুরু হয় সুপার ওভারের খেলা। সেখানেই হয় ম্যাচের নিষ্পত্তি।

আরও পড়ুন – Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleনিয়োগ মামলার তদন্তে ‘মিডলম্যান’ প্রসন্নর বাড়ি-সহ ৭ জায়গায় জোর তল্লাশি ইডির