অসুস্থ বৃদ্ধাকে কোলে তুলে দৌড়, মহিলা পুলিশকর্মীকে কুর্নিশ সবমহলের

বৃদ্ধাকে কোলে তুলে নিয়েই রাস্তা ধরে ছুটতে শুরু করেন। দ্রুত বেসরকারি হাসপাতালে ভর্তি করার জন্য সম্ভব হয় দ্রুত চিকিৎসা।

কে বলে পুলিশে ছুঁলে ৩৬! পুলিশে ছুঁলে যে প্রাণও বাঁচতে পারে তা-ই দেখালেন কনস্টেবল প্রিয়াঙ্কা সাহা সরকার। সত্যিই তিনি ছুটলেন। আর ছুটেই বাঁচালেন এক বৃদ্ধার প্রাণ।

রবিবার বিমানবন্দর এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। এমনিতেই গোটা দেশে নানান ধর্মীয় উৎসব নিয়ে সতর্ক রাজ্য পুলিশ। শহর লাগোয়া সব অনুষ্ঠান নিয়েই ছিল পুলিশের অতিরিক্ত সতর্কতা। পাশাপাশি ব্যস্ত এলাকা হওয়ায় ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য এলাকায় মোতায়েন ছিলেন বিধাননগর পুলিশ কমিশনারেটের কর্মীরা। তাঁদেরই মধ্যে ছিলেন প্রিয়াঙ্কাও।

হঠাৎই সেই অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েন এক বৃদ্ধা। অনুষ্ঠানের জায়গায় শুরু হয়ে যায় শোরগোল। তাঁরা পুলিশের সাহায্য চাওয়ার আগেই সেদিকে নজর পড়ে পুলিশের। নিকটবর্তী হাসপাতালের দূরত্ব প্রায় ২৫০ মিটার। সেই মুহূর্তে গাড়ি জোগাড় করে মহিলাকে নিয়ে যেতে গেলে দেরি হয়ে যাবে, একথা ভেবেই দ্রুত সিদ্ধান্ত নেন কনস্টেবল প্রিয়াঙ্কা সাহা সরকার। বৃদ্ধাকে কোলে তুলে নিয়েই রাস্তা ধরে ছুটতে শুরু করেন। দ্রুত বেসরকারি হাসপাতালে ভর্তি করার জন্য সম্ভব হয় দ্রুত চিকিৎসা।

কনস্টেবলের এই তৎপরতায় বিধাননগর পুলিশকে ধন্যবাদ জানান অনুষ্ঠানে আসা সাধারণ মানুষ। পাশাপাশি মানবিকতার নজির রেখে পুলিশ কমিশনার গৌরব শর্মার হাত থেকে পুরস্কারও জেতেন তিনি। তাঁর এই উদ্যোগ অন্যান্য পুলিশকর্মীদের মধ্যে নতুন উৎসাহ দেবে বলে দাবি পুলিশকর্তাদের।

Previous articleপ্রকাশিত চূড়ান্ত ভোটার তালিকা, বাড়ল মহিলা ভোটারের সংখ্যা
Next articleরাতভর পার্টি, ভর্তি হতে হয়েছিলো হাসপাতালে, ম্যাক্সওয়েলের বিরুদ্ধে তদন্ত শুরু অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের :সূত্র