Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-ইংল্যান্ড প্রথম টেস্টে ভারতের বোলারদের দাপট। প্রথম দিনেই গুটিয়ে যায় ইংল্যান্ডের প্রথম ইনিংস। প্রথম ইনিংসে ২৪৬ রান করে ইংল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ভারতের রান সংখ্যা ১ উইকেট হারিয়ে ১১৯ রান। ক্রিজে রয়েছেন যশস্বী জসওয়াল এবং শুভমন গিল। ৭৬ রানে অপরাজিত যশস্বী। শুভমন অপরাজিত ১৪ রানে। ভারত পিছিয়ে ১২৭ রানে।

২) ফের একবার আইসিসির বর্ষসেরা একদিনের খেলোয়াড় হলেন বিরাট কোহলি। এর ফলে চতুর্থবার এই সম্মান জিতলেন তিনি। প্রথম ক্রিকেটার হিসেবে কোহলি চার বার এই সম্মান পেলেন। ছাপিয়ে গেলেন এবি ডিভিলিয়ার্সকে।সব মিলিয়ে সেরা পুরুষ ক্রিকেটার হয়েছেন অস্ট্রেলিয়ার বিশ্বজয়ী অধিনায়ক প্যাট কামিন্স।

৩) প্রকাশিত হল আইএসএল ২০২৩-২৪-এর দ্বিতীয় লেগের সূচি। ৩১ জানুয়ারি থেকে শুরু আইএসএলের দ্বিতীয় লেগ। যেই ম্যাচে মুখোমুখি জামশেদপুর এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড । আইএসএলের প্রথম ডার্বি দেওয়া হয়েছে ৩ ফেব্রুয়ারি। দ্বিতীয় ডার্বি ১০ মার্চ।

৪) সুপার কাপে সেমিফাইনালে জামশেদপুর এফসিকে ২-০ গোলে হারিয়ে সুপার কাপের ফাইনালে পৌঁছেছে ইস্টবেঙ্গল এফসি। এই জয়ে খুশি লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাত। তবে উচ্ছ্বাসে ভাসতে নারাজ তিনি। কারণ হিসাবে জানান, ফাইনালে পৌঁছানো নয়, লাল-হলুদ কোচের লক্ষ্য ট্রফি জয়। কারণ কুয়াদ্রতের মতে, ট্রফি না জিততে পারলে কোনও মূল্য থাকবে না।

৫) অস্ট্রেলিয়ান ওপেনের ডাবলসে ফাইনালে পৌঁছে গেলেন ভারতীয় টেনিস তারকা রোহন বোপান্না। অস্ট্রেলিয়ার ম্যাথিউ এবডেনের সঙ্গে জুটি বেঁধে ফাইনালে পৌঁছান রোহন বোপান্না। আর এদিন ফাইনালে উঠতেই নজির গড়েন রোহন। টেনিস ইতিহাসের প্রবীণতম ব্যক্তি হিসাবে গ্র্যান্ড স্ল্যাম ফাইনালে উঠলেন তিনি।

আরও পড়ুন – Today’s market price : আজকের বাজার দর

Previous articleহাত ছাড়তেই বিপাকে কংগ্রেস! ভুল বোঝাবুঝি মেটাতে আসরে খাড়গে, ফোন করলেন মমতাকে
Next articleসাধারণতন্ত্র দিবসে সেজে উঠেছে দিল্লির কর্তব্যপথ, এক্স হ্যান্ডেলে শুভেচ্ছা রাষ্ট্রপতি-উপরাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর