ম্যাচ গ.ড়াপেটা নিয়ে মুখ খুল খুললেন শোয়েব, কী বললেন পাকিস্তানি ক্রিকেটার?

এই নিয়ে শোয়েব সোশ্যাল মিডিয়ায় বলেন, “সম্প্রতি যে গুজব ছড়িয়েছে, তা নিয়ে আমার কিছু বক্তব্য রয়েছে। ফরচুন বরিশালের হয়ে খেলা একটি ম্যাচকে

অবশেষে ম্যাচ গড়াপেটা নিয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক। তৃতীয় বিয়ের পর ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। বাংলাদেশ প্রিমিয়ার লিগে তাঁকে নিষিদ্ধ করা হয়েছে। সেই নিয়ে এদিন সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন সানিয়া মির্জার প্রাক্তন স্বামী।

এই নিয়ে শোয়েব সোশ্যাল মিডিয়ায় বলেন, “সম্প্রতি যে গুজব ছড়িয়েছে, তা নিয়ে আমার কিছু বক্তব্য রয়েছে। ফরচুন বরিশালের হয়ে খেলা একটি ম্যাচকে কেন্দ্র করে বিতর্ক। মনে হয়েছে নিজের অবস্থান পরিষ্কার করা দরকার। অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছি। প্রতিযোগিতা ছেড়ে আমার বেরিয়ে আসার সিদ্ধান্ত যৌথ ভাবে নেওয়া। পূর্বনির্ধারিত সূচির জন্যই আমি বাংলাদেশ ছেড়েছি। ফরচুন বরিশালের আগামী ম্যাচগুলোর জন্য আমার শুভেচ্ছা থাকল। প্রয়োজন হলে আমি আবার দলকে সাহায্য করব। দরকার হলে অবশ্যই আমাকে পাওয়া যাবে। বাংলাদেশে খেলতে আমি ভালবাসি। সব সময় উপভোগ করি। ভবিষ্যতেও খেলতে যাব।”

এরপরই শোয়েব আরও বলেন, “ সম্প্রতি একটা গুজব ছড়িয়েছে। পরিষ্কার বলতে চাই এই সব গুজব ভিত্তিহীন। কোনও তথ্য ছড়িয়ে দেওয়ার আগে প্রত্যেকের উচিত, তা যাচাই করে নেওয়া। এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই ধরনের গুজব এক জনের ভাবমূর্তির ক্ষতি করতে পারে। অপ্রয়োজনীয় বিভ্রান্তি তৈরি করতে পারে। আসুন আমরা সত্যকে প্রাধান্য দিই। সত্য বোঝার জন্য নির্ভরযোগ্য উৎসের উপর বিশ্বাস রাখা দরকার। আপনাদের বোঝার জন্য এবং ধৈর্যের জন্য ধন্যবাদ। বরাবরের মতো ভালবাসা এবং সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ।’’ লেখার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন শোয়েব।

আরও পড়ুন- ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট, দ্বিতীয় দিনের শেষে চালকের আসনে টিম ইন্ডিয়া, এগিয়ে ১৭৫ রানে


Previous article“দেশবাসীর ভালবাসায় আমি ধন্য”, পদ্মভূষণে উচ্ছ্বসিত উষা উত্থুপ!
Next articleঅনুষ্টুপের শতরান, রঞ্জিট্রফিতে অসমের বিরুদ্ধে দিনের শেষে বাংলার রান সংখ্যা ৪ উইকেট হারিয়ে ২৪২