বিজেপি শাসিত মধ্যপ্রদেশে মহিলা নিরাপত্তা তলানিতে, মা-বাবার সামনেই ধর্ষিতা নাবালিকা

তবে দুই দিন পরে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ঋষিকেশ মীনা।ইতিমধ্যেই একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

প্রতীকী ছবি

ফের খবরের শিরোনামে বিজেপি শাসিত মধ্যপ্রদেশ।সে রাজ্যে মহিলাদের নিরাপত্তা যে তলানিতে এসে ঠেকেছে তা ফের প্রমাণ হয়ে গেল গোয়ালিয়রের ঘটনায়।একটি ১৫ বছর বয়সী কিশোরীকে তার বাবা-মায়ের সামনে গণধর্ষণ করা হয়েছে।সোমবার রাতে ভানওয়ারপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। তবে দুই দিন পরে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ঋষিকেশ মীনা।ইতিমধ্যেই একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

মেয়েটির পরিবার এক মাস আগে ওই এলাকায় এসেছিলেন বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। জানা গিয়েছে ওই নাবালিকাকে সোমবার রাতে তিন দুষ্কৃতী তার বাবা-মায়ের সামনে বন্দুকের ভয় দেখিয়ে গণধর্ষণ করে।পুলিসের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, গোয়ালিয়র জেলার ভানওয়ারপুর এলাকার একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। তিনি আরও জানিয়েছেন, নির্যাতিতার বাবা-মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩২৩, ৩৭৬, ৩৭৬ডি, ৪৫৮, ৫০৬ এবং পসকো ধারায় তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

ইতিমধ্যেই ওই রাজ্যের মহিলা নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও পুরো ঘটনাকে বাড়তি গুরুত্বের সঙ্গে দেখছে পুলিশ।বিরোধীদের বক্তব্য, বিজেপি শাসিত রাজ্যে মহিলা নিরাপত্তা বলে যে কিছু নেই, এই ঘটনা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

Previous articleতৃণমূলকে চোর বলবেন না, সীমান্ত পাহারার দায়িত্বে কে? পাচার নিয়ে BSF-কে তীব্র আক্রমণ মমতার
Next articleশান্তিপুরে শিশুদের চকোলেট বিতরণ, মুখ্যমন্ত্রীর পদযাত্রায় চূড়ান্ত উন্মাদনা!