মেসির ইন্টার মায়ামিকে ৬-০ গোলে হারাল রোনাল্ডোর আল নাসের

গতকাল ফ্রেন্ডলি ম্যাচে ১২ মিনিটের মধ্যেই তিনটি গোল খেয়ে যায় ইন্টার মায়ামি। ম্যাচের প্রথম থেকেই খেলার মোড় ঘুরিয়ে দেন আল নাসারের ফুটবলার

ফ্রেন্ডলি ম্যাচে লিওনেল মেসির ইন্টার মায়ামিকে ৬-০ গোলে হারালো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদিও এই ম্যাচে খেলননি সিআরসেভেন। মেসিও ম্যাচে নামেন ম্যাচে ৮৩ মিনিটে। তার আগেই ছ’গোল হজম করে লিওর ক্লাব। ক্লাবে জয় মাঠে বসে দেখেন রোনাল্ডো।

গতকাল ফ্রেন্ডলি ম্যাচে ১২ মিনিটের মধ্যেই তিনটি গোল খেয়ে যায় ইন্টার মায়ামি। ম্যাচের প্রথম থেকেই খেলার মোড় ঘুরিয়ে দেন আল নাসারের ফুটবলার অটাভিও। তবে এই জয়ের মূল নায়ক ব্রাজিলিয়ান ফুটবলার টালিস্কা। হ্যাটট্রিক করেন তিনি। সেইসঙ্গে রোনাল্ডোর বিশ্ববিখ্যাত সেলিব্রেশনও করেন টালিস্কা। কিন্তু এই ম্যাচে দুরন্ত গোল করেন আল নাসারের স্প্যানিশ ডিফেন্ডার আয়মেরিক লাপর্তার। মাঝমাঠেরও ওপর থেকে, বলা ভালো ডিফেন্স লাইন থেকেই বিপক্ষের গোলে গোল করেন তিনি। যা দেখে অবাক হয়ে যান মেসি। ম্যাচে সেরজিও বুস্কেট, জর্ডি আলবা, লুইস সুয়ারেজরা থাকা সত্ত্বেও কোন মোকাবিলাই করতে পারেনি ইন্টার মায়ামি। এমনকি প্রথম ১২ মিনিটে গোল হওয়ার সময়ই মেসির অভিব্যক্তিতেই তার ছাপ স্পষ্ট হয়ে যায়।

এদিকে এই ম্যাচে চোটের কারণে মাঠে নামতে পারেননি রোনাল্ডো। স্টেডিয়ামের ভিআইপি বক্সে বসে ম্যাচ উপভোগ করেন রোনাল্ডো। মেসির দলকে তাঁর আল নাসের ৬ গোল দেওয়ায় খুশি পর্তুগিজ অধিনায়ক। এদিকে প্রীতি ম্যাচ হওয়ায় মেসিকেও শুরু থেকে মাঠে নামাননি মায়ামি কোচ। সাইড বেঞ্চে বসে সতীর্থদের খেলা দেখছিলেন তিনি। দ্বিতীয়ার্ধের শেষ দিকে মেসি নামার আগেই ইন্টার মায়ামি ০-৬ ব্যবধানে পিছিয়ে পড়ে আল নাসেরের কাছে। মেসি মাঠে নামার সময় মায়ামির পক্ষে ম্যাচ জেতা বা ড্র করা কোনওটাই সম্ভব ছিল না।

আরও পড়ুন- দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে নেই সিরাজ, কেন ? জানালেন রোহিত

Previous articleপ্রাথমিকের নিয়োগে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশের নির্দেশ বিচারপতি মান্থার
Next articleনিম্ন আদালতের রায়কে মান্যতা! জ্ঞানবাপীতে পুজো চালিয়ে যাওয়ার নির্দেশ এলাহবাদ হাই কোর্টের